বিজ্ঞাপন
বিজ্ঞাপন

হলিউডের জনপ্রিয় অভিনেতা সিলভেস্টার স্ট্যালন তাঁর দীর্ঘ ক্যারিয়ারে উপহার দিয়েছেন বহু হিট ছবি। বিশেষ করে ‘রকি’ ও ‘র‍্যাম্বো’ সিরিজ তো অনন্য। গত বৃহস্পতিবার ক্যালিফোর্নিয়াভিত্তিক নিলাম প্রতিষ্ঠান জুলিয়ানস অকশনস বিজ্ঞপ্তি দিয়েছে। ৭৫ বছর বয়সী সিলভেস্টার স্ট্যালনের পাঁচ শতাধিক জিনিস নিলামে তোলা হচ্ছে। সেসবের মধ্যে থাকছে সিনেমায় ব্যবহার করা প্রপস, কস্টিউমস, চিত্রনাট্য। রকি থ্রি ও ক্রিড ছবির গ্লাভস, ‘র‍্যাম্বো’ সিরিজে ব্যবহার করা ছুরি, বন্দুক, ঘড়ি, নেকলেস, বুট, ব্যাগ; র‍্যাম্বো: ফার্স্ট ব্লাড পার্ট টুর আইকনিক হেডব্যান্ড। ৮ থেকে ১০ হাজার ডলার হলেই গ্লাভসটি পেয়ে যাবেন যে কেউ। তবে কেউ বেশি দাম হাঁকালে আরেকটু বেশি লাগতে পারে।

default-image

নিলামে পাওয়া যাবে অভিনেতার বিভিন্ন সময়ে পাওয়া পুরস্কার, সোনার অলংকার, বাড়ির ফার্নিচারসহ নানা কিছু। ‘রকি’ সিরিজের ছয়টি ছবির চিত্রনাট্য লিখেছিলেন স্ট্যালন নিজেই। চারটি ছবির আইডিয়া তিনি লিখেছিলেন নোটবুকে। সেটিও কিনতে পারবেন ভক্তরা। এ ছাড়া কেনা যাবে তাঁর শিল্পকর্ম, আলোকচিত্র, চিঠি।

default-image

প্রতিষ্ঠিত হতে বেশ সংগ্রাম করতে হয়েছিল যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে জন্ম নেওয়া অভিনেতা সিলভেস্টার স্ট্যালনকে। রকি সিনেমার ‘রকি’ চরিত্রটি দিয়ে ভক্তদের হৃদয়ে জায়গা করে নেন তিনি। পাঁচ দশকের ক্যারিয়ারে হলিউডে নিজেকে প্রতিষ্ঠা করেন অ্যাকশন হিরো হিসেবে। তাঁর ছবিগুলো ছিল সুপার হিট। নিজের নামকে ছাপিয়ে ভক্তদের কাছে তিনি হয়ে ওঠেন ‘রকি’ ও ‘র‍্যাম্বো’।

হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন