বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

সংযুক্ত আরব আমিরাতের বুর্জ খলিফা দিন দিন যেন বিনোদনজগতের কাছেও জনপ্রিয় হয়ে উঠছে। এই তো সেদিন ভবনের গায়ে প্রজেকশন ফেলে দেখানো হলো দুলকার সালমান অভিনীত ‘কুরুপ’ ছবির ট্রেলার। শাহরুখ খানের জন্মদিনে এই ভবনের দেয়ালেই জানানো হয় শুভেচ্ছা। ‘মিশন ইমপসিবল’–এর জন্য এ ভবন থেকেই স্টান্ট করেন হলিউড অভিনেতা টম ক্রুজ। এবার এ ভবনের চূড়ায় হেঁটে উঠে নতুন রেকর্ড করলেন উইল স্মিথ।

default-image

ওজন কমানোর একটা কার্যক্রম শুরু করেছেন উইল স্মিথ। সেটি আবার ক্যামেরাবন্দী করে ‘বেস্ট শেপ অব মাই লাইফ’ নামে ইউটিউবে প্রচার করা হচ্ছে। এরই অংশ ছিল এই বুর্জ খলিফার চূড়ায় আরোহণ। হৃদ্‌যন্ত্রের কর্মক্ষমতা বাড়াতে হেঁটে ওঠার সিদ্ধান্ত নেন স্মিথ। বুর্জ খলিফার চূড়ায় উঠতে তাঁকে পার হতে হয়েছে ২ হাজার ৯০৯টি ধাপ। ১৬০ তলা পেরোতে তিনি সময় নিয়েছেন ৫১ মিনিট। এ সময় তাঁর সঙ্গে ছিলেন তাঁর ব্যক্তিগত প্রশিক্ষক অ্যারন ফার্গুসন।

default-image

ভিডিওতে দেখা যায়, বুর্জ খলিফার নিচে প্রশিক্ষকের সঙ্গে কথা বলছেন স্মিথ। স্মিথ বলেন, ‘আমরা ১৬০ তলা হেঁটে উঠব।’ এরপর তাঁরা ঢুকে পড়েন ভেতরে। গ্রাউন্ড ফ্লোর থেকে সিঁড়ি ভেঙে ওপরে উঠতে শুরু করেন। ১০০ তলায় ওঠার পর স্মিথকে দেখা গেল ঘেমে একাকার। বলছেন, ‘বেশ ক্লান্ত। আরও ৬০ তলা।’ ১৬০ তলায় উঠে আরও ক্লান্ত হয়ে পড়েন স্মিথ। এর পরের পালা একদম চূড়ায় ওঠার। এ জন্য কিছুটা পথ তাঁকে মই বাইতে হবে। যাতে কোনো দুর্ঘটনা না ঘটে, এর জন্য তাঁর মাথায় পরানো হয় হেলমেট। অবশেষে এরিয়াল ভিডিওর মাধ্যমে দেখা যায়, বুর্জ খলিফার চূড়ায় বসে পা নাচাচ্ছেন উইল স্মিথ।
অভিনেতার ফিটনেস ও স্বাস্থ্য সফর নিয়ে এই ডকুসিরিজ। ৮ নভেম্বর প্রকাশিত হয় প্রথম দুটি পর্ব।

হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন