পিটের কাছে হারছেন জোলি

বিজ্ঞাপন
default-image

ছয় সন্তানের অনুরোধে ২০১৪ সালের ২৩ আগস্ট ব্র্যাড ও অ্যাঞ্জেলিনা জোড়া লেগে আনুষ্ঠানিকভাবে হয়েছিলেন ব্র্যাঞ্জেলিনা। দুই বছর পরই জানা গেল, ব্র্যাঞ্জেলিনা ভেঙে হয়েছে ব্র্যাড ও অ্যাঞ্জেলিনা। বিয়ের আগে এই হলিউড দম্পতি এক দশক থেকেছেন এক ছাদের নিচে। বিয়ের পর সেই সম্পর্কের দৌড় এগিয়েছে মাত্র দুই বছর। এক যুগের সম্পর্কে হলিউডের সবচেয়ে আলোচিত দম্পতি তাঁরা। বিবাহবিচ্ছেদের পরও আন্তর্জাতিক মিডিয়ায় পুরোনো সম্পর্ক, মামলা, বর্তমান স্ট্যাটাস নিয়ে নিয়মিত আলোচনায় থাকেন অস্কারজয়ী অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট।

জোলি আর পিট দুজনের কথাতেই একাধিকবার উঠে এসেছে বিচ্ছেদের যন্ত্রণা। সেই সঙ্গে যুক্ত হয়েছে ছয় সন্তানের অভিভাকত্ব আর সম্পত্তির ভাগাভাগি নিয়ে কাদা–ছোড়াছুড়ি। বিচ্ছেদের আবেদনের সঙ্গে ছয় সন্তানের অভিভাবকত্বের অধিকারও চেয়েছিলেন জোলি। ২০১৮ সালের ১১ নভেম্বর সন্তানদের যৌথ কাস্টডি নিয়ে নতুন চুক্তিপত্র তৈরি হয়, যেটাতে সম্মতি নেই জোলির। কারণ, পিট তাঁদের সন্তানদের গায়ে হাত তুলেছেন, এ অভিযোগেই বিচ্ছেদ চেয়েছিলেন জোলি। তাই পিটকে সন্তানদের অভিভাবকত্বের ভাগ দিতে রাজি নন তিনি। কিন্তু পিটও সন্তানদের সমান অভিভাবকত্ব চান। এখন পর্যন্ত এ মামলা পিটের দিকেই হেলে আছে। অন্যদিকে জোলির ঘনিষ্ঠ এক মুখপাত্র গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, পিটের আইনজীবীর সঙ্গে বিচারকের ব্যক্তিগত ঘনিষ্ঠ সম্পর্ক এ মামলাকে প্রভাবিত করছে। তাই নিরপেক্ষতা বিঘ্নিত হচ্ছে।

অন্যদিকে দীর্ঘদিন পর লকডাউনে সন্তানদের সঙ্গে সময় কাটিয়েছেন পিট। তাঁকে বেশ খোশমেজাজেই দেখা গেছে। জেনিফার অ্যানিস্টনের সঙ্গে পুরোনো সম্পর্কেও হাওয়া লাগছে। সব মিলিয়ে জোলির ভ্রূর কুঞ্চন গভীর থেকে গভীরতর হচ্ছে। জোলির দত্তক নেওয়া তিন সন্তান ম্যাডক্স (১৯), প্যাক্স (১৬) ও জাহারা (১৫)। অন্যদিকে জোলি ও পিটের তিন সন্তান, শিলোহ (১৪) এবং যমজ ভিভিয়েন (১২) ও নক্স (১২)। এই ছয় সন্তানের অভিভাবকত্বের আনুষ্ঠানিক ঘোষণা এখনো আসেনি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন