default-image

হলিউডে হইহই রইরই পড়ল বলে। কারণ গুঞ্জন ছড়িয়েছে, পশ্চিমা সিনেজগতের দুই মহাতারকা নাকি প্রেম করছেন লুকিয়ে। সেই দুই মহাতারকার নাম ব্র্যাড পিট ও শার্লিজ থেরন। এখনো কোনো শক্ত প্রমাণ মেলেনি। তবে সাক্ষী ও প্রত্যক্ষদর্শী আছে। তাঁদের কথা বিশ্বাস করলে শিগগিরই হলিউড পেতে যাচ্ছে প্রভাবশালী এক নতুন তারকা যুগলকে।

ব্র্যাড পিট ও শার্লিজ থেরন আপাতত তাঁদের সম্পর্ককে জনসমক্ষে আনতে চাইছেন না। তবে ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, এক মাস ধরে থেরন ও পিট একে অপরের সঙ্গে প্রচুর সময় কাটাচ্ছেন।

গত শনিবার লস অ্যাঞ্জেলেসে একটি ছবির বিশেষ প্রদর্শনীতে অংশ নেন ব্র্যাড পিট। এর কিছুদূরেই আরেকটি অনুষ্ঠানে অংশ নিতে একটি রেস্তোরাঁয় ছিলেন থেরনও। কিছু সময় পর ছবির প্রদর্শনী থেকে গায়েব হয়ে যান ব্র্যাড পিট। থেরনের অনুষ্ঠানে অংশ নেওয়া প্রত্যক্ষদর্শীরা জানান, পিট নাকি পোশাক বদলে অন্য রকম সাজে থেরনের কাছে হাজির হয়েছিলেন ওই দিন। তারপর তাঁরা দুজন ওই রেস্তোরাঁয় বেশ অন্তরঙ্গভাবেই কাটান পুরো সন্ধ্যা।

শার্লিজ থেরনের সঙ্গে ব্র্যাড পিটের বন্ধুত্ব হয় ৪৩ বছর বয়সী এই অভিনেত্রীর সাবেক প্রেমিক অভিনেতা শন পেনের মাধ্যমে। ২০১৫ সালে শন পেনের সঙ্গে সম্পর্ক ভেঙে যায় থেরনের। অন্যদিকে অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে ব্র্যাড পিটের বিবাহবিচ্ছেদ হয় ২০১৬ সালে। এস শোবিজ।

বিজ্ঞাপন
হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন