বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ক্যাপশনে তিনি লিখেছেন সে কথা। যে বটগাছের নিচে বাগদান করলেন, সেই গাছের নিচেই তাঁদের প্রেমের শুরু হয়েছিল। সে কথা স্মরণ করে মেগান লিখেছেন, ‘২০২০ সালের জুলাই মাস। এই বটগাছের তলায় বসেছিলাম আমরা। আমরা চেয়েছিলাম বিস্ময়কর কিছু ঘটুক। আমরা জানতাম না, এত অল্প সময়ে আমরা এমন যন্ত্রণার মুখোমুখি হব।’

default-image

এই প্রেমের যাত্রায় যন্ত্রণাক্লিষ্ট দিনগুলোর কথাও ভোলেননি মেগান। ভিডিওর
একটা জটিল সময়, আনন্দ আর ত্যাগের মধ্য দিয়ে আজকের দিনে পৌঁছেছেন মেগান। তিনি আরও লিখেছেন, ‘দেড় বছর একসঙ্গে পথচলা। একসঙ্গে কষ্টের দিনাতিপাত। অফুরান হাসি-আনন্দের পর আমাকে বিয়ের প্রস্তাব দিল সে। শুধু তা–ই নয়, আমার আগের জীবন ও পরের জীবনেও আমি এ রকম সঙ্গী চাই। তাই আমি সাড়া দিয়েছি।’ মেগান ফক্স ও মেশিন গান কেলি মানেই একটা বুনো প্রেম, বুনো জীবন। বাগদানেও রাখলেন সেই প্রমাণ। আংটিবদলের পর পরস্পরের রক্ত বিনিময় করেছেন তাঁরা।

এই জুটিকে অভিনন্দন জানিয়েছেন তারকারা। কিম কার্ডাশিয়ান লিখেছেন, ‘তোমাদের দেখে ভালো লাগছে।’ কোর্টনি কার্ডাশিয়ান দিয়েছেন অনেকগুলো ভালোবাসার ইমোজি।
প্রথমবার বিয়ের পথে হাঁটছেন মেশিন গান কেলি। তবে প্রেম তিনি আগেও করেছেন, সন্তানও নিয়েছেন। মেগান ফক্সের অবশ্য অভিনেতা ব্রায়ান অস্টিন গ্রিনের সঙ্গে দীর্ঘ প্রেম ও সংসারজীবন কেটেছে। সেই সংসারে তাঁদের আছে তিন সন্তান।

হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন