default-image

এক বছরও হয়নি, দুনিয়া জানাজানি হয়ে গেছে, মেগান-কেলি প্রেম করছেন। ভাঙচুর প্রেম। যেন এক আগুনের দুটি শিখা। ট্রান্সফরমার ছবির অভিনেত্রী মেগান ফক্সের অনামিকায় হীরার আংটি দেখে সবাই নিশ্চিত হয়ে গেছেন, সম্পর্ক অনেক দূর এগিয়ে গেছে।

বিজ্ঞাপন
default-image

গায়ক মেশিন গান কেলি ও অভিনেত্রী মেগান ফক্স একত্রে অভিনয় করছেন মিডনাইট ইন দ্য সুইচগ্রাস ছবিতে। অপরাধ ও থ্রিলার ঘরানার এ ছবি পরিচালনা করছেন র‍্যান্ডাল এইমেট। সম্প্রতি মার্কিন জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘স্যাটারডে নাইট লাইভ’-এর জন্য মহড়াতেও অংশ নিয়েছেন দুজন। গত বৃহস্পতিবার নিউইয়র্ক সিটিতে গাড়ি থেকে নামার সময় ক্যামেরাবন্দী হয়েছেন মেগান। বাঁ হাতের আঙুলে দেখা গেছে হীরার একটি বড় আংটি। ছবিটি অনলাইনে ছড়িতে পড়তেই সবাই বুঝে নিয়েছেন, মেগান-কেলির বাগদান হয়ে গেছে। কেলির সঙ্গে প্রথম দেখার স্মৃতিচারণা করতে গিয়ে মেগান বলেছিলেন, ‘আমার ভেতর এক রকম বুনো হাওয়া বয়ে গিয়েছিল। কী হয়েছিল, তা আমি নিজেও বলতে পারব না।’

default-image

গত বছর ট্রাভিস বার্কারের সঙ্গে দ্বৈত কণ্ঠে মেশিন গান কেলি গেয়েছেন ‘ব্লাডি ভ্যালেনটাইন’ গানটি। সেই গানের সংগীতচিত্রে মডেল হয়েছিলেন মেগান। ট্রান্সফরমার চলচ্চিত্রের সিরিজসহ অনেকগুলো সিনেমায় অভিনয় করেছেন মেগান। প্রায় ১০ বছর আগে স্বামীর সঙ্গে ঝামেলা হয়েছিল মেগানের। তখনই তাঁর প্রেম হয়ে যায় গায়ক কেলির সঙ্গে। যদিও নভেম্বর পর্যন্ত স্বামী ব্রিয়ান অস্টিন গ্রিনের সঙ্গে আনুষ্ঠানিকভাবে ছাড়াছাড়ি হয়নি মেগানের। তাঁদের তিন সন্তান নোয়া, বধি ও জার্নি।

কেলিরও আগের সংসারে আছে ক্যাসি নামের এক কন্যাসন্তান। প্রজেক্ট পাওয়ার, দ্য ডার্ট, নার্ভসহ বেশ কিছু হলিউড ছবিতে অভিনয় করেছেন কেলি। প্রকাশিত হয়েছে তাঁর বেশ কিছু গানের অ্যালবাম।

বিজ্ঞাপন
হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন