default-image

সাদাকালো দিয়েই কি আনন্দের রং ধরা যায়? হয়তো। না হলে, কেটি পেরি ভালোবাসার এক বছর পূর্তি অনুষ্ঠানের ছবি সাদাকালো করেই পোস্ট দেবেন কেন? ১৫ ফেব্রুয়ারি নিজেদের ভালোবাসার এক বছর পূর্তি অনুষ্ঠানের একঝুড়ি ছবি দিলেন ইনস্টাগ্রামে। সব ছবিই যে সাদাকালো। ছবিগুলো শেয়ার করে পোস্টে লিখেছেন, ‘এক বছর আগে এই ভালোবাসার জীবনকে হ্যাঁ বলেছিলাম। এবং অবশ্যই সময়টা বাজে কাটেনি।’

গত বছর ভালোবাসা দিবসে বাগ্দান সারেন পপতারকা কেটি পেরি ও হলিউড অভিনেতা অরল্যান্ডো ব্লুম। এ বছর ভালোবাসা দিবসে পেরিয়ে গেল তাঁদের ভালোবাসাময় একটি বছর। ভালোবাসার এক বছরকে উদ্যাপন করলেন দুজনেই। তার ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়েছেন কেটি পেরি। অরল্যান্ডো ব্লুমও পোস্টের নিচে মন্তব্য করে লিখেছেন, ‘আমরা কখনোই বাজে কিছু করি না’। শুধু তা-ই নয়, একটি ‘হৃদয়’ চিহ্নের ইমোজিও দিয়েছেন তিনি।

ছবি দেখে বোঝা যায়, অনুষ্ঠানে বেশ আনন্দ করেছেন তাঁরা। আয়োজনও ছিল ঝলমলে। রাশি রাশি গোলাপ আর মোমবাতি বলে দেয় সাজটাও ছিল রোমান্টিক। একটা ছবিতে দুজনকে দেখা গেল নাচতে। আরেক ছবিতে দেখা গেল রোমাঞ্চিত পেরি তাঁর বাগদানের আংটি দেখাচ্ছেন বন্ধুদের।
২০১৬ সাল থেকে প্রেমের শুরু কেটি পেরি ও অরল্যান্ডো ব্লুমের। এরপর দুজন মান করে সম্পর্ক চুকেও দিয়েছিলেন ২০১৭ সালে। ফের ২০১৮ সালে আবার জোড়া লাগে। গত ভালোবাসা দিবসে ইনস্টাগ্রামে বাগ্দানের ঘোষণা দিয়েছিলেন কেটি পেরি।
পেরি এর আগে ব্রিটিশ কমেডিয়ান রাসেল ব্রান্ডকে বিয়ে করেছিলেন আর ব্লুম বিয়ে করেছিলেন মিরান্ডা কেরকে। সূত্র: ইয়াহু

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0