default-image

হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি ও অভিনেতা ব্র্যাড পিট দুজনই সন্তানদের অভিভাবকত্বের লড়াইয়ে ক্লান্ত। সম্প্রতি রণে ভঙ্গ দিয়ে জোলির বাড়িতে গিয়েছিলেন পিট, তবে চুপিচুপি। সেখানে প্রাক্তন স্ত্রী ও সন্তানদের সঙ্গে ‘নরম সুরে’ কথা বলেছেন। এই খবর নিশ্চিত করেছে পিটের একটি ঘনিষ্ঠ সূত্র।

ওই সূত্রের বরাত দিয়ে পশ্চিমা গণমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়েছে, জোলির বাড়িতে পিট দেড় ঘণ্টার মতো ছিলেন। তিনি অবশ্য চাননি গণমাধ্যম বিষয়টি জানুক। তাই লুকিয়েই প্রাক্তন স্ত্রী ও সন্তানদের সঙ্গে দেখা করেছেন। পিট ‘শান্তির সাদা পতাকাবাহক’ হয়ে গিয়েছিলেন সেখানে। সন্তানদের স্বার্থে যেকোনো মূল্যে সব অশান্তির অবসান চান তিনি। সন্তানের অভিভাবকত্ব নিয়ে যে রায়ই আসুক না কেন, তাঁরা দুজনে মিলে সন্তানদের বড় করবেন। সবচেয়ে বড় কথা হলো, পিট ক্ষমায় বিশ্বাসী।

default-image
বিজ্ঞাপন

২০১৪ সালের ২৩ আগস্ট ব্র্যাড ও অ্যাঞ্জেলিনা জোড়া লেগে হয়েছিল ‘ব্র্যাঞ্জেলিনা’। দুই বছর পরেই ভেঙে যায় ব্র্যাঞ্জেলিনা। বিবাহবিচ্ছেদের পরেও আন্তর্জাতিক মিডিয়ায় পুরোনো সম্পর্ক, মামলা, বর্তমান স্ট্যাটাস নিয়ে নিয়মিত আলোচনায় থাকেন এই সাবেক দম্পতি।

অ্যাঞ্জেলিনা ও পিটের ঘরে আছে ছয় সন্তান—শিলোহ এবং যমজ ভিভিয়েন ও নক্স এবং দত্তক নেওয়া তিন সন্তান ম্যাডক্স, প্যাক্স ও জাহারা।

default-image
মন্তব্য পড়ুন 0