default-image

হলিউড অভিনয়শিল্পী জেনিফার গার্নার ও বেন অ্যাফ্লেকের চূড়ান্ত বিবাহবিচ্ছেদের সবকিছুই প্রস্তুত। বিবাহবিচ্ছেদ ঘোষণার তিন বছর পর গত বৃহস্পতিবার তাঁরা আইনিভাবে চূড়ান্ত করলেন এটি। এখন শুধু অফিশিয়াল কাজ শেষ করে আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষামাত্র।

গত বৃহস্পতিবার জেনিফার গার্নারের বাড়িতে আইনজীবী ও বিচারকসহ দুজনই দেখা করেন। সেখানে চূড়ান্ত হয় বিচ্ছেদের বিষয়টি। গত ২২ আগস্ট বেন অ্যাফ্লেক মাদক নিরাময় কেন্দ্রে যান চিকিৎসার জন্য। চূড়ান্ত বিচ্ছেদের জন্য তিনি সময় নিয়েছিলেন গার্নারের কাছে। নিরাময় কেন্দ্রে যাওয়ার আগে বলেছিলেন, ফিরেই ঘোষণা দেবেন এ বিষয়ে। যদিও তাঁরা এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি। আদালত থেকে পাওয়া নথিসূত্রে মার্কিন গণমাধ্যমগুলো জানায়, চূড়ান্ত বিচ্ছেদ সম্পূর্ণ। এখন শুধু ঘোষণার অপেক্ষা।

২০০৪ সালে বেন অ্যাফ্লেক ও জেনিফার গার্নারের প্রেম শুরু। ২০০৫ সালে বিয়ের পিঁড়িতে বসেন দুজন। ১০ বছর সংসার করার পর ২০১৫ সালে বিচ্ছেদের খবর দেন এই দম্পতি। তাঁদের ঘরে আছে তিন সন্তান। ভায়োলেট, সারাফিনা ও স্যামুয়েল। ২০১৭ সালে প্রাতিষ্ঠানিকভাবে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন জানান। যদিও এরপর দুজন পরিবারের সদস্যের মতোই সময় কাটান। গত জুলাই মাসেও তাঁদের সন্তানদেরসহ একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। ব্রডওয়েতে হ্যালো ডলি নাটক দেখতে গিয়েছিলেন সবাই। দুজনকে দেখা গেছে সন্তানদের স্কুলের সামনেও।

সে যা–ই হোক, এখন থেকে এই দুই তারকার পথ আলাদা হয়ে গেল এটাই সত্য। সূত্র: পিপল

বিজ্ঞাপন
হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন