default-image

বিয়ে, আংটিবদল আর প্রেম নিয়ে যথেষ্ট শিক্ষা হয়েছে! মার্কিন সংগীতশিল্পী ও অভিনেত্রী জেনিফার লোপেজ তেমনটিই জানিয়েছিলেন। আর ভুল করতে চাননি তিনি। পরেরবার বুঝেশুনেই সামনে পা বাড়াতে চেয়েছিলেন। সেই সূত্র ধরে চতুর্থবারের মতো প্রেম ও পরে আংটিবদল করেছিলেন। কিন্তু সেটাও কি ভুল! খবরগুলো তো সে রকমই বলছে। পরস্পরকে দেওয়া পাকা কথা এলোমেলো হয়ে গেছে জেনিফার ও রদ্রিগেজের!
আপতত এ খবরে হইচই বাধলেও, জেনিফার আছেন স্থির। মার্কিন গণমাধ্যম সিএনএনকে তিনি জানিয়েছেন, ওসব উড়ো খবরে কান দেওয়া যাবে না। জেনিফার ও রদ্রিগেজের মুখপাত্র পরিষ্কার করেছেন যে তাঁরা এখনো একসঙ্গে আছেন। ‘বিশেষ কিছু’ নিয়ে কাজ করছেন। গত শুক্রবার তাঁদের দুজনের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর বেরোলে তাঁরাই এই বিবৃতি পাঠান।

বিজ্ঞাপন
default-image

২০১৭ সাল থেকে বেসবল খেলোয়াড় অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে সম্পর্কে জড়ান জেনিফার লোপেজ। দুই বছর প্রেম করার পর ২০১৯ সালে বাগদান হয় তাঁদের। তাঁদের মুখপাত্র জানিয়েছেন, এখনো একসঙ্গেই আছেন তাঁরা।

তবে প্রেম, বিয়ে আর বাগদান ভেঙে যাওয়া জেনিফার জন্য নতুন কিছু নয়। এর আগেও প্রেমে পড়েছেন, আবার ভেঙেও গেছে। এতে মর্মাহত হয়েছেন তিনি। একবার এক সাংবাদিকের প্রশ্নে তিনি জানিয়েছেন, ‘সবাই দেখেছেন আমি একের পর এক ভুল করে গেছি। যতবার ভুল করেছি, ততবারই কঠিন সময় পার করতে হয়েছে আমাকে। প্রতিবারই সম্পর্ক ভেঙে যাওয়ার পর আমি প্রচণ্ড আঘাত পেয়েছি। ভুল থেকে আমার যথেষ্ট শিক্ষাও হয়েছে। কিন্তু আমি কী করতে পারতাম? আমাকে তো জীবনের পথে এগিয়ে যেতে হবে। বরাবরই বিশ্বাস করতে চেয়েছি, আমি জীবনের পথে এক ধাপ এগিয়ে যেতে পারব। আমার প্রত্যাশা, জীবনের গতিপথ চলমান থাকলে একদিন না একদিন আমি অবশ্যই সঠিক মনের মানুষের সন্ধান পাব।’

default-image

তবে ভালোবাসাকে ছেড়ে দেননি জেনিফার, ভালোবাসাও তাঁকে ছেড়ে যায়নি। তাই তো প্রেম কিংবা বিরহ নিয়ে আজও শিরোনাম হন তিনি। এর আগে তিনবার বিয়ে করেছেন জেনিফার লোপেজ। কোনো বিয়েই টেকেনি। প্রথম স্বামী অভিনেতা ও প্রযোজক ওজানি নোয়ার সঙ্গে মাত্র এক বছর সংসার করেছিলেন। এরপর বিয়ে করেন অভিনেতা ও নৃত্যশিল্পী ক্রিস জুডকে। দুই বছরের মাথায় তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। মার্কিন অভিনেতা ও নির্মাতা বেন অ্যাফ্লেকের সঙ্গেও বিয়ের কথা ছিল তাঁর। তাঁদের বাগদানও সম্পন্ন হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তাঁদের সম্পর্ক ভেঙে যায়। এরপর মার্কিন গায়ক ও অভিনেতা মার্ক অ্যান্থনির সঙ্গে প্রণয়ে জড়ান। সাত বছর পর দাম্পত্য প্রেমের ইতি টানেন লোপেজ-অ্যান্থনি।

default-image
বিজ্ঞাপন
হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন