বিজ্ঞাপন
বিজ্ঞাপন

১৫ নভেম্বর নিউইয়র্কের রাস্তায় ক্যামেরায় ধরা পড়েন দুজন। একজন আরেকজনের হাত ধরে হাঁটছিলেন তাঁরা। ব্র্যাডলি কুপারের মুখে ছিল একচিলতে হাসি। কালো মাস্কে ঢাকা থাকায় ইরিনার মুখ অবশ্য দেখা যায়নি। তবে বিরূপ যে ছিলেন না, এটা অন্তত তাঁর দেহভঙ্গি দেখে বোঝা যাচ্ছিল। এই ছবি বলে দেয়, শুধু কন্যার প্রতি দায়িত্ব পালনের সম্পর্ক এ নয়, আরও বেশি কিছু। সেখান থেকেই এই গুঞ্জন, তবে কি আবার এক হচ্ছেন দুজন? আর থ্যাংকসগিভিংয়ে কুপারের বাড়িতে ইরিনার যাওয়ার খবরে সে গুঞ্জন যেন আরও একটু পাকা হলো!

অবশ্য কানিয়ে ওয়েস্টের সঙ্গে ইরিনার প্রেম নিয়েও গুঞ্জন চলছে। কিম কার্ডাশিয়ানের সঙ্গে বিচ্ছেদের পরে এই র‍্যাপার নাকি ইরিনার সঙ্গে প্রেম করছেন! তবে সম্প্রতি এ–ও জানা গেছে, কিমের কাছেই ফিরে যেতে চান কানিয়ে। তাঁর মতো ইরিনা শায়েকও কি তবে সাবেকের কাছেই ফিরে যাচ্ছেন?

default-image

২০০৯ সালে পর্তুগিজ ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে প্রেম হয় রুশ মডেল ইরিনা শায়েকের। পাঁচ বছর একসঙ্গে থাকার পরে ২০১৫ সালে জানুয়ারিতে তাঁদের বিচ্ছেদ হয়। একই বছরের আগস্টের দিকে তাঁকে ব্র্যাডলি কুপারের সঙ্গে দেখা যায়। চার বছর একসঙ্গে প্রেম করার পর ২০১৯ সালে তাঁদের সম্পর্ক ভেঙে যায়।

default-image
হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন