করোনা জয় করে শুটিংয়ের জন্য প্রস্তুত ‘দ্য রক’

বিজ্ঞাপন
default-image

আবার কাজে নামছেন হলিউড অভিনেতা ডোয়াইন জনসন ওরফে দ্য রক। নেটফ্লিক্সের ছবি ‘রেড নোটিশ’–এর শুটিংয়ে নামতে প্রস্তুত এই অভিনেতা। ছবির প্রযোজক ও রকের দীর্ঘদিনের বন্ধু হিরাম গার্সিয়া ভ্যারাইটিকে এই তথ্য দিয়েছেন।

কোভিড–১৯–এ আক্রান্ত হয়ে বাসায় বিশ্রামে ছিলেন অভিনেতা ও রেসলার রক। চলতি মাসের শুরুর দিকে সপরিবারে করোনায় আক্রান্ত হন তিনি। তাঁর স্ত্রী লরেন, দুই মেয়ে জেসমিন ও টিয়ানা সবাই আক্রান্ত হয়েছিলেন। এখন সবাই সুস্থ্।

তাই আর ঘরে বসে থাকা নয়। নতুন স্বাভাবিকে (নিউ নরমাল) শুটিংয়ের জন্য প্রস্তুত এই অভিনেতা। শুটিং সেটে সর্বোচ্চ সতর্কতা ও নিরাপত্তার ব্যবস্থা করেছে নেটফ্লিক্স। হিরাম গার্সিয়া জানিয়েছেন, নেটফ্লিক্স সব ধরনের সতর্কতা নিয়েই নেমেছে শুটিংয়ে। শতভাগ নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে ছবিসংশ্লিষ্ট প্রত্যেকের জন্য।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গার্সিয়া জানান, প্যানডেমিকের আগে ছবিটির অর্ধেক শুটিং শেষ করতে পেরেছিলেন তাঁরা। তারপরই প্যানডেমিক শুরু হয়ে যায়। সুতরাং নতুন করে সবকিছুর সঙ্গে মানিয়ে নিতে হয়েছে তাঁদের।

এই প্রযোজক আরও জানান, নভেম্বর মাস নাগাদ শুটিং শেষ হবে ছবিটির। এই ছবিতে রকের পাশাপাশি দেখা যাবে রায়ান রেনল্ডস ও গাল গ্যাদতকে। তাঁরাও ফিরছেন শুটিংয়ে। ইনস্টাগ্রাম থেকে এমন ঘোষণা পাওয়া গেছে।

নভেম্বর মাস নাগাদ শুটিং শেষ হবে ছবিটির। এই ছবিতে রকের পাশাপাশি দেখা যাবে রায়ান রেনল্ডস ও গাল গ্যাদতকে। তাঁরাও ফিরছেন শুটিংয়ে।
default-image

ডোয়াইন জনসন ও হিরাম গার্সিয়ার প্রথম দেখা হয় নব্বই দশকে। তখন হিরাম গার্সিয়ার বোন ড্যানি গার্সিয়ার সঙ্গে রকের প্রেম ছিল। ড্যানির সঙ্গে রকের বিয়ে হয় ১৯৯৭ সালে। কিন্তু সে বিয়ে টেকেনি। ২০০৮ সালে ছাড়াছাড়ি হয়ে যায় তাঁদের। ড্যানির সঙ্গে সম্পর্ক না থাকলেও রক ও হিরামের বন্ধুত্ব আজও আছে সে রকমই।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন