২০১৯ সালে প্রথম এমা ওয়াটসনকে দেখা গিয়েছিল রহস্যময় এক লোকের সঙ্গে। পাপারাজ্জিদের ক্যামেরার ক্লিক ক্লিকে ধরা পড়তে সময় লাগেনি। পরে রীতিমতো গবেষণা হয়েছে সেই লোককে নিয়ে। গবেষণার ফলাফল হলো লিও রবিনটন নামের ৩০ বছরের সেই লোক পেশায় মাদক ব্যবসায়ী। গাঁজাসহ বিভিন্ন স্থানীয় মাদকের ব্যবসা করেন তিনি। মোদ্দাকথা দাঁড়াল, একজন গাঁজা ব্যবসায়ীর প্রেমে পড়ে তাঁকে বিয়ে করতে চলেছেন জনপ্রিয় হলিউড তারকা এমা।

default-image

এমা ওয়াটসন, কৈশোরের ‘হ্যারি–পটার’–এর সেই হারমিওন গ্রেঞ্জার, ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’, ‘লিটল ওম্যান’–এর মতো জনপ্রিয় ও প্রশংসিত ছবির অভিনেত্রী তিনি। নারীবাদী হিসেবে বিশ্বে বেশ নামডাক কুড়িয়েছেন এমা। ফোর্বস আর ভ্যানিটি ফেয়ারের মতে, তিনি হলিউডের সর্বোচ্চ অর্থ উপার্জনকারীদের একজন। টাইম ম্যাগাজিনের সেরা ১০০ প্রভাবশালী নারীর তালিকায়ও নাম উঠিয়েছেন তিনি। দীর্ঘদিন ধরে কাজ করছেন নারী অধিকার নিয়ে। এবার নাকি হলিউড ও সামাজিক কর্মকাণ্ডে বিরতি দিয়ে সংসারে থিতু হবেন তিনি।

default-image
বিজ্ঞাপন

১৮ মাসের সম্পর্ক এমা আর লিওর। ইয়াহুসহ বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যম বলছে, এবার সংসার শুরু করার পরিকল্পনা করছেন এমা। এমনকি হলিউড থেকে সাময়িক বিরতিও নেবেন। কবে ফিরবেন বা আদৌ ফিরবেন কি না, তা সময়ই বলে দেবে। তবে আপাতত হলিউড নিয়ে ভাবছেন না। অন্তত তিনটি সিনেমা ফিরিয়ে দিয়েছেন। নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না। এমনকি যে ছবি করার কথা ছিল, চুক্তির অর্থ ফিরিয়ে দিয়ে সেটিও ‘না’ করে দিয়েছেন। অনেক তো হলো হলিউড, এবার একটু সংসারে সময় আর মন দিতে চান।

default-image

ডেইলি মেইল ২০১৯ সালের অক্টোবরে এমা আর লিও প্রকাশ্যে চুমুর ছবি প্রকাশ করে হইচই ফেলে দেয়। সেই থেকে সবার চোখ লিওর ওপর। ডেইলি মেইলই জানিয়েছে, এমা নাকি চুপি চুপি বাগদানও সেরে ফেলেছেন। ব্যক্তিগত জীবন ব্যক্তিগত রাখতেই স্বচ্ছন্দবোধ করেন তিনি। এদিকে দ্য সান একটি বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছে ‘কে এই লিও’ শিরোনামে। সেখান থেকে জানা যায়, লিও পেশায় বড় ব্যবসায়ী। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে অনুমোদিত মাদকের বিশাল ব্যবসা আছে তাঁর। ডেইজি আর লিলি নামে দুই বোন আছে লিওর। এই প্রতিবেদনের শেষে বলা হয়েছে, যেকোনো দিন শোনা যেতে পারে, বিয়ে সেরে ফেলেছেন এমা আর লিও।

default-image
হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন