default-image

অনলাইনের এই সময়ে কত কী যে ভুতুড়ে কাণ্ড ঘটে! বোঝা দায়। ভিন ডিজেল কি ভেবেছিলেন হেলায় ফেলে দেওয়া সিনেমাই এখন ধুন্ধুমার চলবে নেটফ্লিক্সে? কিন্তু বাস্তবতা তা-ই। যে সিনেমার কথা আদতে ভুলে গিয়েছিলেন এই অ্যাকশন হিরো, সেই সিনেমাই এবার তাঁকে নিয়ে এল আলোচনায়।

ভিন ডিজেল মানেই ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সিরিজ। যুক্ত হয়েছেন মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের সিনেমা মানে অ্যাভেঞ্জার্সদের কাতারেও। তবে সেখানে তিনি দিয়েছেন শুধু কণ্ঠ। আবার দুনিয়াজোড়া আলোড়ন তোলা অ্যাভাটার সিরিজের পরবর্তী কিস্তিগুলোতেও নাকি দেখা যাবে তাঁকে। এত সব বড় বড় কাজের খবরে দ্য লাস্ট উইচ হান্টার সিনেমার কথা মনে থাকে ভিনের! এমনিতেই বক্স অফিসেও মারমার কাটকাট আয় করতে পারেনি ছবিটি। তাই ভিন ডিজেলের মাথা থেকে হাওয়া হয়ে যায় এই সিনেমা। তবে ২০১৫ সালের ওই সিনেমা যে নতুন করে আলোচনায় আনবে তাঁকে, তা ভেবে নিজেও চমকে গেছেন তিনি।

বিজ্ঞাপন
default-image

গতকাল জানা গেল, সেই দ্য লাস্ট উইচ হান্টারই নাকি নেটফ্লিক্সের সেরা জনপ্রিয় আটটি সিনেমার একটি হয়ে উঠেছে। অনেকেই ভাবছেন, ছবিটির এত জনপ্রিয়তার কারণ হলো হ্যালোউইন। এই উৎসব শুরু হতে বাকি মোটে তিন সপ্তাহ। তাই ছবির নামে ‘উইচ’ শব্দটি থাকায় প্রচুর দর্শক ঝাঁপিয়ে পড়েছেন ছবিটি দেখতে।

মহামারির সময় বন্ধ ছিল সবকিছু। তাই অভিনয় থেকে সাময়িক ছুটি নিয়েছিলেন অভিনেতা ভিন ডিজেল। তবে ব্যস্ততা যায়নি। বাসায় বসেই সিনেমার স্ক্রিপ্ট লেখার কাজে সময় ব্যয় করেছেন তিনি।

মন্তব্য পড়ুন 0