সোফির কোলে এসেছে কন্যাশিশু

বিজ্ঞাপন
default-image

গেম অব থ্রোনস তারকা সানসা স্টার্ক ওরফে সোফি টার্নারের কোলে এসেছে কন্যাশিশু। স্বামী জো জোনাস ও সোফি দুজনেই বেজায় আনন্দিত জোনাস পরিবারে নতুন এই খুদে অতিথির আগমনে। শোবিজ সাময়িকী টিএমজি নিশ্চিত করেছে, গত বুধবার লস অ্যাঞ্জেলেসের একটি হাসপাতালে তাঁদের সন্তানের জন্ম হয়।

মেয়ের নাম রাখা হয়েছে উইলা। এই নামের সঙ্গে নাকি গেম অব থ্রোনস শোরও সম্পর্ক আছে। গেম অব থ্রোনস-এর পঞ্চম মৌসুম ও অষ্টম মৌসুমের দুটি চরিত্রের নাম থেকে অনুপ্রাণিত হয়ে এই নাম দেওয়া হয়েছে বলে জানা গেছে।

default-image

সোফি টার্নার ও জো জোনাস ২০১৬ সালে প্রেমে পড়েন। অফিশিয়ালি দুজনের সম্পর্কের কথা ঘোষণা দেন ২০১৭ সালে। এরপর ঘরোয়াভাবে তাঁদের বাগদান হয় ২০১৭ সালের অক্টোবরে। এরপর ২০১৯ সালের পয়লা মে লাস ভেগাসে দুজন বিয়ের পিঁড়িতে বসেন। আর ২০২০ সালের ফেব্রুয়ারিতে সোফি মা হতে যাওয়ার বিষয়টি প্রথম ঘোষণা দেন।

সোফি টার্নার এর আগে চলচ্চিত্রে অভিনয় করলেও গেম অব থ্রোনস তাঁকে বিপুল জনপ্রিয়তা এনে দেয়। শিগগিরই শুরু হচ্ছে এই জনপ্রিয় ধারাবাহিকের প্রিক্যুয়েলের কাজ। সেখানে সোফি থাকবেন কি না, তা এখনো ঘোষণা হয়নি। আর জো জোনাস বিখ্যাত সংগীত পরিবারের সদস্য—এ কথা সবার জানা।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন