হ্যালির ফিটনেস-রহস্য

বিজ্ঞাপন
default-image

চোখ বন্ধ করে হলিউড তারকাদের মধ্য থেকে একজনকে কল্পনা করুন, যাঁকে আপনি ফিটনেসে দশে দশ দেবেন। তিনি হতে পারেন হ্যালি বেরি। বিশ্বাস না হলে এই 'বন্ডগার্ল'–এর ইনস্টাগ্রামে একবার ঢুঁ দিয়ে আসুন। তাঁর শরীরে ৫৩ বসন্তের কোনো ছাপ নেই। তাঁকে দেখে মনে হবে, এমন শরীর যে কারও 'ফিটনেস গোল'।

'এক্স মেন' সিরিজের এই তারকা লকডাউনে জিমে নিয়ম করে ঘাম ঝরিয়ে একেবারে ফিট হয়ে গেছেন। তবে এসবের পেছনে একটা উদ্দেশ্যও আছে। একমাত্র কৃষ্ণাঙ্গ নারী হিসেবে অস্কারজয়ী এই তারকার পরের ছবি ‘বুরিশড’–এর জন্য একেবারে মেদহীন, ঝরঝরে শরীর দরকার।

আর যেমনটা চাই, ঠিক তেমনটাই বানিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে নিজের অ্যাবস দেখিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, 'যখন আপনি একটা লক্ষ্য স্থির করেন আর কঠোর পরিশ্রম ও সাধনার মাধ্যমে সেই লক্ষ্যরেখা স্পর্শ করেন, এর চেয়ে দুর্দান্ত অনুভূতি আর হয় না। আমি আপনাদের বলব, প্রতিটি দিনের, সপ্তাহের, মাসের ও বছরের জন্য লক্ষ্য ঠিক করুন। আর সেই লক্ষ্যকে তাক করে একটু একটু করে এগিয়ে যান। সহজ হবে না। কিন্তু দিন শেষে দেখবেন, আপনার প্রতিটা সেকেন্ড কাজে লেগেছে। কিছুই নষ্ট হয়নি।'

এই ভিডিওর নিচে অসংখ্য মন্তব্য এসে জড়ো হয়েছে। 'আপনি সেরা। আপনি সুপারফিট, কীভাবে পারেন বলেন তো?' 'হ্যালি, আপনি আমাদের আদর্শ।' 'এ জন্যই জয় বারবার আপনার কাছে এসে থেমে যায়, আর হাঁটু গেঁড়ে অভিবাদন জানায়। অভিনন্দন।'

শুধু ব্যয়াম নয়, এমন শরীরের জন্য সমানতালে ডাক্তার আর পুষ্টিবিদের পরামর্শ নিয়ে ডায়েটও করেছেন হ্যালি। পছন্দের সব খাবারকে বিদায় বলে স্বাগত জানিয়েছেন কিটো ডায়েটকে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন