৯২তম একাডেমি অ্যাওয়ার্ড : ৮৫ লাখ টাকার উপহার পাবেন সবাই

বিজ্ঞাপন
default-image

বাদ যাবে না কেউ, অস্কার মনোনয়নপ্রার্থীদের ভেতর সেরা ২৪ জনের সবাই পাবেন উপহারস্বরূপ ‘গুডি’ ব্র্যান্ডের ব্যাগ। সেই ব্যাগে আছে ৮৫ লাখ টাকার উপহার। কী আছে সেই ব্যাগের ভেতর? সম্প্রতি তা প্রকাশ করল পশ্চিমা একটি গণমাধ্যম।

৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে ৯২তম একাডেমি পুরস্কার। সবার হাতে শোভা পাবে না ট্রফি। তবে দামী উপহারের ব্যাগ পাবেন সেরা অভিনেতা, সেরা অভিনেত্রী, সেরা সহ-অভিনেতা, সেরা সহ-অভিনেত্রী ও সেরা পরিচালক বিভাগে মনোনয়ন পাওয়া ২৪ তারকা। ১৮ বছর ধরে ‘ডিসটিঙ্কটিভ অ্যাসেটস’ এ উপহার দিয়ে আসছে।

default-image

এ ব্যাগের ভেতর আছে একটি টিকিট। তা দিয়ে এই মনোনয়নপ্রাপ্ত শিল্পীরা ১২ দিন থাকতে পারবেন বিশ্বের অন্যতম বিলাসবহুল ও খরুচে ‘ইয়ট’ দ্য সিনিক ইক্লিপস। ২০০ জন বিশেষ গুরুত্বপূর্ণ যাত্রী নিয়ে যুক্তরাষ্ট্র থেকে এ জাহাজ যাবে অ্যান্টার্কটিকায়। এ জাহাজের ভেতর আছে আটটি বিশাল রেস্টুরেন্ট, একটি সাবমেরিন, দুটো হেলিকপ্টার, পারলার, স্পাসহ আরও অনেক কিছু। এই ভ্রমণের খরচ ৬৬ লাখ ৫০ হাজার টাকা। ব্যাগ থেকে একে একে আরও বেরোবে মিলিয়ানার হিরের কানের দুল, হলোটিপসের ২৪ ক্যারেট সোনায় মোড়ানো একটি ভেপ কলম।

সেরা অভিনেতা বিভাগে মনোনীত শিল্পীরা হলেন অ্যান্টোনিও ব্যান্ডেরাস, লিওনার্দো ডিক্যাপ্রিও, অ্যাডাম ড্রাইভার ও জনাথন প্রাইস। সেরা অভিনেত্রীদের মধ্যে স্কারলেট জোহানসনের পাশাপাশি উপহারের ব্যাগ পাবেন সিনথিয়া এরিভো, সার্শে রোনান, শার্লিজ থেরন ও রেনে জেলওয়েগার। মনোনয়ন জেতা সেরা সহ-অভিনেতারা হলেন টম হ্যাঙ্কস, অ্যান্থনি হপকিন্স, আল পাচিনো, জো পেসি ও ব্র্যাড পিট। সেরা সহ–অভিনেত্রীর তালিকায় আবারও স্কারলেট। তাই দুটি ব্যাগ পাবেন তিনি। আরও আছেন ক্যাথি বেটস, লরা ডার্ন, ফ্লোরেন্স পিউ ও মার্গট রবি। সূত্র: ইনসাইডার

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন