বাংলাদেশি তরুণ প্রজন্মের মধ্যে কোরিয়ান কনটেন্ট বেশ জনপ্রিয়তা পাচ্ছে। সেই সঙ্গে খেলাও রয়েছে তাদের পছন্দের তালিকায়। সে কথা মাথায় রেখেই গত ২৪ ফেব্রুয়ারি চরকি কোরিয়ান এই সিরিজের প্রথম সাত পর্ব প্রচার করেছিল। তারপর গত ৮ মার্চ মুক্তি পায় আরও সাত পর্ব। সিরিজটির জনপ্রিয়তা বাড়লে এবার ৩১ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ৫৯ মিনিটে প্রচার করা হবে সিরিজটির আরও সাতটি পর্ব।

হিয়োং জোং ওহর পরিচালনায় এই সিরিজের গল্পে দেখা যায়, বক জুর স্বপ্ন একদিন বড় ওয়েটলিফটার হয়ে গোল্ড মেডেল জিতবে। চ্যাম্পিয়ন হতে হলে বক জুকে দিনরাত অনুশীলন করতে হবে। তবে এর মধ্যে হঠাৎ প্রেমে পড়ে যায় সে। কিন্তু প্রেমের জন্য সময় নেই তার। এমন এক দ্বিধায় দিন কাটে বক জুর। সে কি পারবে তার প্রেম ও স্বপ্ন দুটোই পূরণ করতে?

সিরিজটিতে দেখা যাবে দক্ষিণ কোরিয়ান অভিনেতা লি সাং কিওং, নাম জু হিয়াক, লি জেয় ইউন, কিউং সু জিনসহ আরও অনেককেই। ওয়েটলিফটিং ফেইরি কিম বক জু ২০১৭ সালে মুক্তি পাওয়া জনপ্রিয় কোরিয়ান রোমান্টিক কমেডি সিরিজ। বাংলাদেশের কে-পপভক্তদের কাছে দারুণ জনপ্রিয় হয়েছিল সিরিজটি। এবার বাংলাভাষী দর্শকদের জন্য এটি সম্পূর্ণ বাংলা ডাবিংয়ে দেখা যাবে শুধু চরকিতে।

ওটিটি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন