বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

‘কেজিএফ টু’ মুক্তির ২১ দিনের মাথায় সারা দুনিয়ায় ১ হাজার ৫৪ দশমিক ৮৫ কোটি রুপি ব্যবসা করেছে। শুধু হিন্দি ভাষাতে যশের এই ছবি ৩৭৩ দশমিক ৩০ কোটি আয় করেছে। ভারতে এখন পর্যন্ত আয়ের অঙ্ক ৭৫২ দশমিক ৯ কোটি। তবে এই অঙ্ক আরও বাড়বে। প্রশান্ত নীলের এই ছবিতে যশ ছাড়া শ্রীনীধি শেট্টি, সঞ্জয় দত্ত, রাবিনা ট্যান্ডনসহ অনেকে আছেন।

default-image

এদিকে এসএস রাজামৌলির সুপারহিট ছবি ‘আরআরআর’-এর ওটিটিতে মুক্তির দিন সম্পর্কে গুঞ্জন শোনা যাচ্ছে। রাম চরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট, অজয় দেবগন অভিনীত এই প্যান ইন্ডিয়া ছবিটি ২০ মে জি-ফাইভে মুক্তি পেতে পারে। তবে জি-ফাইভে তামিল, তেলেগু, কন্নড় আর মালায়লাম ভাষায় দেখা যাবে। ‘আরআরআর’ ছবির হিন্দি সংস্করণ নেটফ্লিক্সে মুক্তি পাবে বলে খবর। এই প্যান ইন্ডিয়া ছবিটি ১ হাজার ১০০ কোটির বেশি আয় করেছে।

বিজয় এবং পূজা হেগড়ে অভিনীত তামিল ছবি ‘বিস্ট’ মুক্তির এক মাসের পরপরই ওটিটিতে স্ট্রিমিং হতে চলেছে। নেটফ্লিক্স ইন্ডিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছে যে ১১ মে থেকে ছবিটি পাঁচটি ভাষায় আসতে চলেছে। তামিল, তেলেগু, মালায়লাম, কন্নড় আর হিন্দি ভাষাতে ছবিটি দেখা যাবে।

default-image

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘আচার্য’ ছবিটি। এরই মধ্যে ওটিটিতে মুক্তির জন্য প্রস্তুত অ্যাকশনধর্মী এই তেলেগু ছবি। এই ছবিতে বাবা চিরঞ্জীবী আর ছেলে রাম চরণকে একসঙ্গে দেখা গেছে। ২৭ মে আমাজন প্রাইম ভিডিওতে ‘আচার্য’ আসতে পারে।

ওটিটি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন