বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

‘দ্য কালার পার্পল’ হতে যাচ্ছে তারকাবহুল চলচ্চিত্র। মিউজিক্যাল এ ছবির অভিনয়শিল্পীদের অনেকেই গানের মানুষ। ওয়ার্নার ব্রাদার্সের ছবিটি নির্মিত হচ্ছে একই নামের অ্যালিস ওয়াকারের বিখ্যাত উপন্যাস থেকে। একই গল্পে ১৯৮৫ সালে স্টিভেন স্পিলবার্গ বানিয়েছিলেন একটি ছবি, যেটি অস্কারে মনোনয়নও পেয়েছিল। ওই ছবিতে অপরাহ উইনফ্রে প্রথম অভিনয় করেছিলেন। এবারে ২০২৩ সালের নতুন ছবিটি প্রযোজনা করছে উইনফ্রের প্রতিষ্ঠান হারপো ফিল্মস, যেখানে অভিনয় করবেন ফ্যান্টাসিয়া ব্যারিনো, ড্যানিয়েলে ব্রুকস, কোলম্যান ডোমিঙ্গো, কোরে হকিংস, এইচইআর, হ্যালে বেইলে, সিয়ারা, এলিজাবেথ মার্বেল, ডেভিড অ্যালান গ্রিয়ার, তামালা জে মান প্রমুখ।

জন বাতিস্তে পরিচিতি পেয়েছিলেন সিবিএস চ্যানেলের ‘দ্য লেট শো উইথ স্টিফেন কোলবার্ট’-এর সংগীত পরিচালক ও ব্যান্ড লিডার হিসেবে। ২০১৫ সাল থেকে তিনি সেখানে কাজ করেন। সোল ছবির আবহ সংগীতের জন্য ২০২০ সালে প্রথমবারের মতো অস্কার জয় করেন বাতিস্তে।
গ্র্যামিজয়ী বাতিস্তে ২০১৮ সালে প্রথমবারের মতো গ্র্যামিতে মনোনয়ন পান। ২০২০ সালে পেয়েছিলেন দুটি মনোনয়ন। ২০২১ সালে তাঁর স্টুডিও অ্যালবাম উই আর কুড়ায় ভূয়সী প্রশংসা, যা গ্র্যামিতে তাঁকে এনে দেয় ৭ শাখায় ১১টি মনোনয়ন। পরে পাঁচটি শাখার পুরস্কার জিতে যান তিনি। এই পুরস্কার আর গ্র্যামির মঞ্চে পরিবেশনার পর অনলাইন স্ট্রিমিংয়ে বাতিস্তের জনপ্রিয়তা বেড়ে যায় ৯৫০ শতাংশ।

গান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন