বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

অর্ণব অ্যান্ড ফ্রেন্ডসের নতুন গান আসবে শিগগিরই। অন্য অনেকের গান থাকলেও এই প্রকল্পের প্রথম গানটি প্রকাশিত হবে অর্ণবেরই গাওয়া গান। ‘অর্ণব ডট নেট’ নামের ওয়েবসাইট থেকে টাকার বিনিময়ে গান শোনা যাবে। চাইলে গান ডাউনলোডও করা যাবে। অর্ণব জানালেন, তবে গান ডাউনলোড করে অন্য কেউ যাকে আপলোড করতে না পারে, সেই সিকিউরিটির ব্যাপারটা নিয়ে খানিকটা চিন্তিত। তাই প্রযুক্তি বিশেষজ্ঞদের সঙ্গে আলাপ–আলোচনা করছেন তিনি।

default-image

অর্ণব বলেন, ‘আমি এখন আগের চেয়ে অনেক বেশি সিরিয়াস। অনেক তো হলো। এবার একটু কাজ করা যাক। কাজটা করে যেতে হবে। নিজের দিকেও খেয়াল রাখতে হবে। নতুন গান তৈরিতে সময় যেমন দিচ্ছি, তেমনি ফিটনেসের দিকে নজর দিচ্ছি। সময়–সুযোগ করে জিমে যাচ্ছি। এসব ক্ষেত্রে সুনিধি হচ্ছে আমার ড্রাইভিং ফোর্স। সে আমাকে নানাভাবে উৎসাহ ও অনুপ্রেরণা দিচ্ছে। জিম অবশ্য আগেও করেছি। আবার ছেড়ে দিয়েছিলাম। এবার অবশ্য আগের চেয়ে একটু বেশি সিরিয়াস।’

default-image

কথায় কথায় অর্ণব জানালেন, ১০ অক্টোবর শারদীয় দুর্গাপূজা উপলক্ষে তিনি যাচ্ছেন কলকাতায়। স্ত্রী সুনিধির পরিবারের সঙ্গে দুর্গাপূজা উদ্‌যাপন ও কোভিড–১৯–এর দ্বিতীয় ডোজ টিকা নিতে হবে। সপ্তাহখানেক থেকে অক্টোবরের ২০ তারিখ অর্ণবের ঢাকায় ফেরার ইচ্ছা আছে।
সম্প্রতি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে অর্ণব অভিনীত মিউজিক্যাল অরিজিনাল ‘আধখানা ভালো ছেলে, আধা মস্তান’। আবরার আতহার পরিচালিত এ চলচ্চিত্রের বিষয় গায়ক ও সংগীত পরিচালক অর্ণব। ছবিতে আছে অর্ণবের গাওয়া জনপ্রিয় ১২টি গানের নতুন সংগীতায়োজন।

গান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন