বিজ্ঞাপন

‘ভীষণ অভিমানে শুকতারা/ একা দিচ্ছে পাহারা/ এই ধুলোর ঠিকানা/ বৃথাই কাশফুল উড়ছে হারিয়ে/ অকারণেই শহরে/ সবকিছুই অচেনা’ কথাগুলোর এ গান লিখেছেন ব্যান্ডের দলনেতা জিয়াউর রহমান। সুর করেছেন আহমেদ শাফিন। কণ্ঠ দিয়েছেন শেখ ইশতিয়াক। নতুন এ গান প্রসঙ্গে দলনেতা জিয়াউর রহমান বলেন, ‘গানটির মাধ্যমে শ্রোতাদের কাছে একটি বার্তাই দিতে চেয়েছি। সেটি হচ্ছে, এই বিপন্ন সময়েও সম্মিলিত আশা আমাদের বাঁচিয়ে রাখে। তাই আশাটাকেও বাঁচিয়ে রাখা খুব জরুরি।’

default-image

গানের কথার সঙ্গে সংগতি রেখে তৈরি হয়েছে একটি গল্পনির্ভর ভিডিও, নির্মাণ করেছেন নাঈমুল বেনিন। সেখানে একমুঠো কাশফুলকে দেখানো হয়েছে আশার প্রতীক হিসেবে। সংগীতচিত্রে শিরোনামহীনের সদস্য, মডেলদের পাশাপাশি হাজির হয়েছিলেন কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার ও অভিনেত্রী নওশাবা আহমেদ।

গত বছরের মে মাসে এই ব্যান্ড শ্রোতাদের উপহার দিয়েছিল ‘এই অবেলায়’ গানটি। এর আগে প্রকাশিত শিরোনামহীনের প্রায় সব কটি অ্যালবামই পায় জনপ্রিয়তা। মানুষের ঠোঁটে ঠোঁটে ঘোরে তাদের গানগুলো। ২০১৭ সালের অক্টোবর মাসে দল থেকে বের হয়ে যাওয়ার ঘোষণা দেন প্রধান ভোকাল তানযীর তুহিন। ২০০০ সালে প্রতিষ্ঠাতা সদস্য জিয়ার হাত ধরে শিরোনামহীনে যোগ দেন তুহিন। তুহিন চলে যাওয়ার পর দলে ভোকাল হিসেবে যুক্ত হন শেখ ইশতিয়াক। ১৯৯৬ সালে প্রতিষ্ঠিত এ দল শ্রোতামহলে দারুণ গ্রহণযোগ্যতা তৈরি করেছে।

গান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন