বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ইয়োহানি আজ সামাজিক যোগাযোগমাধ্যমে জানান সেই ঘটনা। তিনি লেখেন, ‘স্টেজ শো করতে গিয়ে একটি দুর্ঘটনা ঘটে। গানের মধ্যে এতটাই ডুবে গিয়েছিলাম যে দুর্ঘটনাবশত গিটারের মাথায় প্রচণ্ড জোরে বাড়ি খাই। মুখে বেশ লেগেছে। আঘাতটা যে এত গুরুতর, সেটা প্রথমে বুঝতে পারিনি।’ চোখের কাছে ক্ষতচিহ্নের একটি ছবি পোস্ট করে ইয়োহানি আরও লিখেছেন, ‘আমাদের সঙ্গে আজ কী হবে, তা আমাদের কর্মের ওপর নির্ভর করে। আমরা যেভাবে চলি, জীবনও সেভাবেই চলে। যতটা জোরে আমরা ধাক্কা দিই, উল্টে যাই, উড়ি বা যুদ্ধ থামিয়ে দিই, জীবন সেভাবেই বাঁক নেয়। তবে এই ক্ষত আমাদের ভুলগুলো বুঝতে সাহায্য করে।’ ইয়োহানি জানিয়েছেন, তিনি থামছেন না। ভারতে আরও একটি কনসার্টে গাইবেন তিনি। আগামীকাল হায়দরাবাদের গাছিবাওলি এলাকার একটি কফিশপে রয়েছে তাঁর লাইভ শো।

উল্লেখ্য, ইয়োহানির পুরো নাম ইয়োহানি ডিলোকা ডি সিলভা। তাঁর জন্ম শ্রীলঙ্কায়। বাবা সেনা কর্মকর্তা ও মা বিমানবালা। ইয়োহানি লজিস্টিক ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করেছেন। তাঁর গাওয়া ‘মানিকে মাগে হিথে’ শ্রীলঙ্কা ছাড়াও ভারত ও বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন থেকে শুরু করে অনেক তারকা গানটি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের ওয়ালে শেয়ার করেছেন।

default-image

সুর ও সংগীত পরিচালনার পাশাপাশি ইয়োহানি সংগীত প্রযোজনাও করেন। গান করে পেয়েছেন একাধিক পুরস্কার। নিজ দেশ শ্রীলঙ্কায় তাঁকে বলা হয় র‍্যাপ কুইন। সম্প্রতি মুক্তি পাওয়া বলিউড ছবি ‘শিদ্দাত’-এর টাইটেল ট্র্যাকটি গেয়েছেন তিনি।

গান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন