ঘরে বসে গান শোনাবেন জয় শাহরিয়ার

বিজ্ঞাপন
default-image

সম্প্রতি প্রকাশিত হয়েছে জয়ের নতুন গান 'নিয়তি'। সংগীতচিত্রসহ প্রকাশিত এ গান তিনি আজ সরাসরি গেয়ে শোনাবেন। আজ রাত সাড়ে ১০টায় প্রথম আলোর ফেসবুক লাইভ 'ঘরে বসে শোনাব গান' অনুষ্ঠানে গাইবেন শিল্পী জয় শাহরিয়ার।

করোনায় ঘরে বসে দিন কাটাচ্ছেন বেশির ভাগ মানুষ। গান শুনিয়ে তাঁদের বিষণ্নতা দূর করে দিচ্ছেন বাংলাদেশের শিল্পীরা। এ জন্য প্রথম আলো আয়োজন করেছে 'ঘরে বসে শোনাব গান' অনুষ্ঠানটির। এ আয়োজনে জয় আজ আরও শোনাবেন 'তোমাকে আসতেই হবে', 'তুমিও আমার হতে পারতে', 'সত্যি বলছি' গানগুলো। সব কটি গানের কথা ও সুর তাঁর নিজের করা। তিনি বলেন, 'আমার পঞ্চম একক অ্যালবামের প্রথম গান “নিয়তি”। একটি করে গান প্রকাশের পর কয়েকটি গান নিয়ে আমি অ্যালবাম করি। এ বছরও বের হবে সে রকম একটি অ্যালবাম। এ ছাড়া ২০১৩ সালে প্রকাশিত “ছুতো” গানটির একটি নতুন সংস্করণ প্রকাশিত হবে শিগগির।'

জীবনে প্রথমবারের মতো ব্যতিক্রম এক ঈদ কাটিয়েছেন জয় শাহরিয়ার। পশুর হাট এড়িয়ে, পশু ধরাছোঁয়া ছাড়াই কোরবানি ঈদ করেছেন। এমনকি যাননি আত্মীয়স্বজনদের বাড়িতেও। তবে ঈদের টেলিভিশন অনুষ্ঠানে ছিল তাঁর উপস্থিতি। ঈদের সাত দিন টেলিভিশনের জন্য সংগীতবিষয়ক একটি অনুষ্ঠান উপস্থাপনা করেছেন তিনি।

পর্যটনের নেশা আছে জয় শাহরিয়ারের। নিয়মিত দেশ-বিদেশ ঘুরে ব্লগিং করেন এই শিল্পী। তিনি বলেন, 'গত মার্চে ফিলিপাইনের একটি আর্ট ফেস্টিভ্যালে যাওয়ার কথা ছিল। করোনার কারণে আর যাওয়া হয়নি। দম আটকে আসছে। পরিস্থিতি আরেকটু স্বাভাবিক হলেই বেড়াতে বের হয়ে যাব।'

'ঘরে বসে শোনাব গান' অনুষ্ঠানে ইতিমধ্যে গেয়েছেন একগুচ্ছ শিল্পী। দুই ঈদে প্রচারিত হয়েছে অনুষ্ঠানটির বিশেষ পর্ব। এমনকি এ অনুষ্ঠানে নতুন গানও প্রকাশ করেছেন শিল্পীদের অনেকে। লাইভের পর অনুষ্ঠানের পর্বগুলো দেখা যাবে প্রথম আলোর ইউটিউব চ্যানেলে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন