default-image

দেশে আনুষ্ঠানিকভাবে করোনাভাইরাসের টিকা দেওয়া শুরুর চার দিন চলছে। সাধারণ মানুষের করোনার টিকা নেওয়ার আগ্রহ বাড়ছে। তারকারাও করোনার টিকা নিচ্ছেন। চতুর্থ দিনে টিকা নিলেন দেশের ব্যান্ড সংগীতের শীর্ষ তারকা মাহফুজ আনাম জেমস। এর আগে দেশের শিল্পীদের মধ্যে কারও টিকা নেওয়ার খবর পাওয়া যায়নি। জেমসের টিকা নেওয়ার খবরটি প্রথম আলোকে নিশ্চিত করেছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) একটি সূত্র।
খোঁজ নিয়ে জানা গেছে, জেমস নিজে উদ্যোগী হয়ে করোনার টিকা নিয়েছেন। কোনো সংগঠন বা প্রতিষ্ঠানের উদ্যোগে নয়, জেমস নিজেই উদ্যোগী হয়েছেন টিকা নেওয়ার বিষয়ে। তাঁর মতে, দেশের সব নাগরিকেরই করোনার টিকা নেওয়া জরুরি।

বিজ্ঞাপন
default-image

এদিকে হাসপাতাল সূত্রে জানা গেছে, করোনার টিকা আনুষ্ঠানিকভাবে দেওয়ার প্রথম দিনই জেমস হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন। এরপর আজ বুধবার দুপুরে শাহবাগের বিএসএমএমইউতে এসে করোনার টিকা গ্রহণ করেন। টিকা নেওয়ার পর তিনি হাসি-খুশি ও স্বাভাবিক ছিলেন। হাসপাতালের নার্স সাদিয়া সুমি গায়ক জেমসের ডান হাতের বাহুতে টিকা দেন।

default-image

বিনোদন অঙ্গনে যাঁরা কাজ করেন, তাঁদের মধ্যে প্রথম করোনার টিকা নেন অভিনয়শিল্পী ও উপস্থাপক নওশীন নাহরীন মৌ। নওশীন এই টিকা নিয়েছিলেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে, সেখানে তিনি রেডিওলজি নামের একটি চিকিৎসাসেবা প্রদান প্রতিষ্ঠানে কাজ করছেন। তাই সম্মুখযোদ্ধা হিসেবে করোনার টিকা নেন। একসময়ের ঢালিউড তারকা হেলাল খানও করোনার টিকা নিয়েছেন। অন্যদিকে দেশের ভেতরে শিল্পীদের মধ্যে সবার আগে টিকা নেন সুবর্ণা মুস্তাফা। সেটি নিয়েছেন তিনি সাংসদ কোটায়। গতকাল সাংসদ কোটায় করোনার টিকা নেন নাট্যজন আসাদুজ্জামান নূর।

বিজ্ঞাপন
গান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন