default-image

হুট করেই অ্যালবামের ঘোষণা দিলেন টেলর সুইফট। গত বৃহস্পতিবার ঘোষণা দিয়ে এরই মধ্যে বাজারেও চলে এসেছে। আর সেই অ্যালবামের গান শুনে ভক্তদের মধ্যে শুরু হয়েছে নানা জল্পনা।

গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী এই সংগীতশিল্পীর অষ্টম অ্যালবামের নাম ফোকলোর। লকডাউনের মধ্যেই নাকি কাজ সেরে ফেলেছেন অ্যালবামটির। সেখানে আছে ১৬টি গান। অ্যালবামের খবর যেন ভূমিকম্পের মতোই হুট করে জানালেন। এর আগে কোনো কথা নেই। একেবারে চুপটি করে ছিলেন। ভক্তদের জন্য সারপ্রাইজ বললেও ভুল হবে না। তবে বড় সারপ্রাইজটি ছিল বন্ধু রায়ান রেনল্ডস ও তাঁর স্ত্রী ব্ল্যাক লাইভলির জন্য। কী সেটা? তা নিয়েই এখন ভক্তরা আলোচনার তুঙ্গে।

এই অ্যালবামের ১৪ নম্বর গানে একটি শব্দ ব্যবহার করেছেন সুইফট। ভক্তরা বলছেন, এটি রায়ান রেনল্ডস ও ব্ল্যাক লাইভলির সবচেয়ে ছোট কন্যার নাম। সম্প্রতি গত বছর তাঁদের ঘরে টুকটুকে কন্যাসন্তান আসে। এখন পর্যন্ত তাঁরা ভক্তদের সঙ্গে তাঁদের কন্যার নাম শেয়ার করেননি। ভক্তরা বলছেন, তাহলে এই গানে ব্যবহৃত শব্দটিই হতে যাচ্ছে তৃতীয় সন্তানের নাম।

default-image

সুইফট ১৪ নম্বর গানে ‘বেট্টি’ শব্দটি ব্যবহার করেছেন। শুধু তা–ই নয়, এই গানের নামও বেট্টি। ভক্তরা সন্দেহ করবেনই না কেন, এই গানে সুইফট ব্যবহার করেছেন রেনল্ড ও ব্ল্যাক লাইভলির আগের দুই সন্তান জেমস ও ইনেজের নামও।
একজন ভক্ত টুইট করেছেন, ‘আমি জানতে চাই, বেট্টি আসলেই ব্ল্যাক লাইভলি ও রায়ান রেনল্ডসের তৃতীয় সন্তান কি না। এটা অবশ্য কাকতালও হতে পারে যে একই গানে তাঁদের অন্য দুই সন্তানেরও নাম চলে এসেছে। আমি জানতে চাই সুইফট।’
কেউ লিখেছেন, ‘টেলর কি রায়ান ও ব্ল্যাক লাইভলি দম্পতির তৃতীয় সন্তানের নাম নিশ্চিত করলেন? ইনেজ, জেমস ও বেট্টি? কেউ কনফার্ম করুন, প্লিজ!’

বিজ্ঞাপন
গান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন