প্রথম আলোর লাইভে টিপুর নতুন গান

বিজ্ঞাপন
default-image

আনকোরা নতুন একটি গান আজ প্রকাশ করবেন শিল্পী ও সংগীত পরিচালক ইবরার টিপু। আজ রাত সাড়ে ১০টায় প্রথম আলোর ফেসবুক লাইভ অনুষ্ঠান ‘ঘরে বসে শোনাব গান’–এ প্রথমবারের মতো গানটি অবমুক্ত করবেন তিনি। লোকজ সুরের এ গানের শিরোনাম ‘দেখেছিলাম তারে’।

করোনায় ঘরে বসে দিন কাটাচ্ছেন বেশির ভাগ মানুষ। গান শুনিয়ে তাঁদের বিষণ্নতা দূর করে দিচ্ছেন বাংলাদেশের শিল্পীরা। এ জন্য প্রথম আলো এ অনুষ্ঠানের আয়োজন করেছে। নিজেই গিটার বাজিয়ে টিপু আজ শোনাবেন ‘তুমি আমার ঘুম’, ‘দেখেছিলাম তারে’, ‘কিছু কিছু কথা’ ও ‘তোমার খোলা হাওয়া’ গানগুলো।

করোনা মহামারির শুরু থেকেই সংগীতে সক্রিয় ছিলেন ইবরার টিপু। করোনায় সচেতনতামূলক কিছু গান করার পাশাপাশি বেশ কিছু মৌলিক গানও করেছেন তিনি। দুই ঈদে তাঁর সুর ও সংগীতায়োজনে মুক্তি পেয়েছে উল্লেখযোগ্যসংখ্যক গান। তিনি বলেন, ‘করোনায় ঘরে বসে বহু কাজ করেছি। এর ভেতরে অব্যাহত ছিল নতুন গান প্রকাশ।’

গানের নতুন রিয়েলিটি শো ‘বাংলার গায়েন’-এ বিচারকের দায়িত্ব পালন করছেন ইবরার টিপু, সঙ্গে শিল্পী এস আই টুটুল ও শওকত আলী ইমন। সম্প্রতি প্রস্তুতি শেষ করেছেন ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শিরোনামে নতুন একটি গানের। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রয়াণদিবসে সেই গানের লিরিক ভিডিও দেখা যাবে আরটিভিতে।

‘ঘরে বসে শোনাব গান’ অনুষ্ঠানে ইতিমধ্যে গেয়েছেন একগুচ্ছ শিল্পী। দুই ঈদে প্রচারিত হয়েছে অনুষ্ঠানটির বিশেষ পর্ব। এ অনুষ্ঠানে নতুন গানও প্রকাশ করেছেন অনেক শিল্পী। লাইভের পর অনুষ্ঠানের পর্বগুলো দেখা যাবে প্রথম আলোর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন