বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ল্যাডবেবি মূলত এক ইউটিউবার দম্পতি। স্বামী মার্ক হোয়েল ও স্ত্রী রোক্সান। তাঁরা ‘সসেজ রোলস ফর এভরিওয়ান’ নামে একটি গান করেন, যাতে অংশ নেন এড শিরান ও স্যার এলটন জনের মতো তারকা। তাঁদের গানের বিষয়বস্তু মূলত ‘সসেজ রোল’। এই গানের মাধ্যমে তাঁরা দ্য ট্রাশেল ট্রাস্ট ফুড ব্যাংকের জন্য তহবিল সংগ্রহ করছেন। মার্ক ও রোক্সান ২০১৮ সাল থেকে তাঁদের ‘সসেজ রোল’বিষয়ক গান তৈরি করে এই দাতব্য সংস্থার জন্য অর্থ সংগ্রহ করে আসছেন। এবার তাঁরা বড়দিনকে সামনে রেখে একই থিমে বানালেন ‘সসেজ রোলস ফর এভরিওয়ান’। সেটাই বাজিমাত করল এবারের বড়দিনে।

১৭ ডিসেম্বর প্রকাশিত হয় ‘সসেজ রোলস ফর এভরিওয়ান’ গানটি। এরপর এত জনপ্রিয়তা পায় যে তখনই ভবিষ্যদ্বাণী করা হয়, গানটি বিটলস ও স্পাইস গার্লসের রেকর্ড ভাঙতে পারে। অফিশিয়াল চার্টস কোম্পানির তথ্য অনুসারে, গানটি ১ লাখ ৩৬ হাজারের বেশি কপি বিক্রি হয়েছে প্রথম সপ্তাহে।

২০১৮ সাল থেকেই খাবারকে উপজীব্য করে গান তৈরি করে ক্রিসমাস চার্টে শীর্ষে উঠে আসে ল্যাডবেবি। ২০১৮ সালে ‘বিল্ট দ্য সিটি’, ২০১৯ সালে ‘আই লাভ সসেজ’ এবং ২০২০ সালে তাঁরা তৈরি করেন ‘ডোন্ট স্টপ মি ইটিং’ গানগুলো, যেগুলো তাঁদের নিয়ে যায় চার্টের শীর্ষে। অফিশিয়াল চার্টস ডটকমের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ল্যাডবেবির দুই সদস্য বলেন, ‘ধন্যবাদ, ধন্যবাদ, ধন্যবাদ চমৎকার ব্রিটিশ নাগরিকদের, যাঁরা গত সপ্তাহে গানটি ডাউনলোড করেছেন এবং অনলাইনে শুনেছেন। আপনারা সবাই লিজেন্ড।’

চার্টের দ্বিতীয় গানটি এড শিরান ও স্যার এলটন জনের। দুই প্রজন্মের এ দুই তারকার ‘মেরি ক্রিসমাস’ গানটিও বেশ জনপ্রিয়তা পেয়েছে।

গান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন