জনপ্রিয় কণ্ঠশিল্পী জাস্টিন বিবার সেটে ঢুকতেই করতালিতে ফেটে পড়ল জায়গাটা। দর্শকের চিৎকার, হইহুল্লোড় আর উন্মাদনা থামছিলই না। ‘দ্য এলেন শো’র উপস্থাপক এলেন ডিজেনারাস জানালেন, বিবার কী বলল, তাতে কিছু যায় আসে না। সত্যি কথা বলতে, বিবার কী গাইছেন, তাতেও ইদানীং বিশেষ কিছু যায় আসে না। বিবারের জনপ্রিয়তা এমন জায়গায় পৌঁছেছে যে দর্শক শুধু বিবারকে দেখতে চান। আর গলা ছেড়ে চিৎকার করতে চান। কিন্তু এই জনপ্রিয়তা সহজে পাননি বিবার।

default-image

মাত্র ১৩ বছর বয়সেই তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন কানাডীয় কণ্ঠশিল্পী জাস্টিন বিবার। বেশ কয়েক বছর ধরে তাঁকে নিয়ে হইচই যেন থামছিলই না। তারপর অল্প বয়সের তারকাখ্যাতি সামলাতে না পারা, একের পর এক প্রেমের সম্পর্কের ভাঙাগড়া, মাদক, নানা রকম রোগে আক্রান্ত হয়ে ভোগা—সব মিলিয়ে বেশ কিছু দিন লোকচক্ষুর আড়ালে চলে গিয়েছিলেন বিবার।

default-image
বিজ্ঞাপন

দীর্ঘদিন মাদক নিরাময়কেন্দ্রে চিকিৎসা নিয়েছেন। ঘুরেছেন হাসপাতাল থেকে হাসপাতালে। তারপর সুস্থ হয়ে জীবনে স্থিতি আনতে বিয়ে করে থিতু হয়েছেন। সম্প্রতি আলোচনায় এসেছেন ‘স্যাটারডে নাইট লাইভ’ অনুষ্ঠানে চান্স দ্য র‌্যাপারের সঙ্গে ‘হোলি’ গানটি গেয়ে।

default-image

এলেন তাঁর শোয়ের ‘বার্নিং কোশ্চেন’ বিভাগে বিবারকে বেশ কয়েকটি প্রশ্ন করেন। সেগুলো ছিল, হেইলি ব্যাল্ডউইন বিবারকে কী নামে ডাকেন? বিবার জানান, তিনি ও তাঁর জীবনসঙ্গী হেইলি একজন আরেকজনকে ‘গুগু’ নামে ডাকেন। তাঁরা একে অপরের গুগু। শুধু তা–ই নয়, ঘ্রাণ নিয়ে প্রশ্নের জবাবে বিবার জানিয়েছেন, হেইলির শরীর থেকে নাকি আরেক সংগীত তারকা আরিয়ানা গ্রান্ডের পারফিউমের ঘ্রাণ পান তিনি। কতগুলো সন্তানের বাবা হতে চান? এই প্রশ্নে বিবার বলেন, ‘হেইলির শরীর। তাই সিদ্ধান্তটাও তাঁর।’

বিক্রিত অ্যালবাম, সংগীত সফর, পণ্যদূত হিসেবে সম্মানী, ইউটিউব চ্যানেল—সব কটি খাত থেকে জড়ো হওয়ার পর বিবার এখন ২ হাজার ২৫০ কোটি টাকার মালিক, ভাবা যায়!

default-image
গান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন