default-image

আন্তর্জাতিক অঙ্গনে সুপরিচিত মার্কিন গায়িকা, অভিনেত্রী ও ফ্যাশন ডিজাইনার জেনিফার লোপেজ। অসংখ্য অনুষ্ঠানে তাঁর মনোমুগ্ধকর মঞ্চ পরিবেশনা দেখে মুগ্ধ হয়েছেন অগণিত দর্শক। এবার ভারতে একটি বিয়ের অনুষ্ঠানে নাচ-গানে মঞ্চ মাতালেন ৪৫ বছর বয়সী এ তারকা। এ ছাড়া মঞ্চে গুন্ডে ছবির ‘তুনে মারি এন্ট্রি’ গানের সঙ্গে নেচেছেন রণবীর সিং, অর্জুন কাপুর ও দ্য পুশি ক্যাট ডলসখ্যাত মার্কিন গায়িকা-অভিনেত্রী নিকোল শেরজিঙ্গার।
উদয়পুরের সিটি লেক প্যালেসে গতকাল ১২ ফেব্রুয়ারি লন্ডন-ভিত্তিক ধনাঢ্য ব্যবসায়ী সঞ্জয় হিন্দুজা ও ফ্যাশন ডিজাইনার অণু মাহতানির জাঁকজমকপূর্ণ বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে ২০ লাখ মার্কিন ডলার পারিশ্রমিকের বিনিময়ে মঞ্চ মাতিয়েছেন লোপেজ। এক খবরে এ তথ্য জানিয়েছে মিড-ডে ডটকম।
হিন্দুজা গ্রুপ অব কোম্পানিজের কো-চেয়ারম্যান গোপিচান্দ হিন্দুজার ছেলে সঞ্জয়। আর ফ্যাশন ডিজাইনার নন্দিতা মাহতানির বোন অণু। সঞ্জয়-অণুর জমকালো বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করার জন্য গতকাল সকালে ভারত পৌঁছান লোপেজ। সে সময় তাঁর সঙ্গে ছিলেন নৃত্যশিল্পী ক্যাসপার স্মার্ট। গত বছরের জুনে লোপেজ-স্মার্টের প্রেম ভেঙে গেলেও সম্প্রতি লস অ্যাঞ্জেলেসে একটি ক্যাফের সামনে এ জুটি ক্যামেরাবন্দী হওয়ার পর তাঁদের পুনর্মিলনের খবর চাউর হয়।
প্রথমবারের মতো ভারত সফরের কথা জানিয়ে টুইটারে একটি সেলফি পোস্ট করার পাশাপাশি লোপেজ তাঁর টুইটার বার্তায় লিখেছেন, ‘সেলফি x3...#ফার্স্টটাইমইনইন্ডিয়া।’
সঞ্জয়-অণুর তারা ঝলমলে বিয়ের অনুষ্ঠানে বলিউডের অনেক রথী-মহারথীই হাজির হয়েছিলেন। তাঁদের মধ্যে ছিলেন প্রীতি জিনতা, রাভিনা ট্যান্ডন, শিল্পা শেঠি, মনিষ মালহোত্রা, সঞ্জয় কাপুর, সোহেল খান, সোফি চৌধুরী প্রমুখ।
আরও পড়ুন
ভাঙা প্রেম জোড়া লাগছে!

বিজ্ঞাপন
গান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন