বিজ্ঞাপন
বিজ্ঞাপন

রড্রিগো ও ফ্লেচারের গানের কথায় রেফারেন্স হিসেবে দেওয়া হয়েছে কেটি পেরির গান। এটাই কারণ কেটির নিজেকে বুড়ো মনে হওয়ার। রড্রিগো তাঁর গান ‘ব্রুটাল’–এর ‘হোয়্যার ইজ মাই ফাকিং টিনএজ ড্রিম’ লাইনে ‘টিনএজ ড্রিম’ কথাটি নিয়েছেন কেটি পেরির ২০১০ সালের গান ‘টিনএজ ড্রিম’ থেকে। আর ফ্লেচার তাঁর গান ‘গার্লস গার্লস গার্লস’-এ ব্যবহার করেছেন কেটি পেরির ‘আই কিসড আ গার্ল’ কথাটি। ‘আই কিসড আ গার্ল’ কেটি পেরির ২০০৮ সালের গান।

তরুণ শিল্পীদের কাছে তিনি অনুপ্রেরণা। সাধারণত জ্যেষ্ঠরাই তরুণের কাছে অনুপ্রেরণা হয়ে থাকেন। তাহলে কি বয়সটা একটু বেড়ে গেল! এমন ভাবনা কেটির মনে। কেটিকে প্রশ্ন করা হয়েছিল, তরুণদের গানে তাঁর গানের রেফারেন্স দেওয়ায় তাঁর অনুভূতি কী? কেটি পেরি বলেন, ‘সত্যি বলছি, প্রবীণ লাগছে! আমি কৃতজ্ঞ যে এখনো সারভাইভ করছি।’ তিনি আরও যোগ করেন, ‘কেমন নস্টালজিক লাগছে! তাই না?’

default-image

২০১০ সালে মুক্তি পেয়েছিল কেটি পেরির জনপ্রিয় গান ‘টিনএজ ড্রিম’ আর ‘আই কিসড আ গার্ল’ মুক্তি পেয়েছিল ২০০৮ সালে। এত দিন পরও যখন এ গান প্রাসঙ্গিক হয়ে ওঠে, তখন বুঝতে হবে যে সেই গানের আবেদন এখনো কমেনি। সেই গানের বার্তা এখনো মানুষকে অনুরণিত করে, এই মার্কিন গায়িকার ভাষ্য।

গান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন