default-image

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের ইনস্টাগ্রাম ঘুরে এলে বোঝা যায়, এই দম্পতি কতটা উচ্ছ্বাস আর আনন্দে দিন কাটাচ্ছেন। যদিও প্রিয়াঙ্কা চোপড়া তাঁর স্বামী নিক জোনাসের চেয়ে বয়সে ১০ বছরের বড়। তাতে কি? দুজনের বোঝাপড়া আর জীবনযাপন ভারত ও মার্কিন মুলুকের আগ্রহের বিষয়।

বয়সে বড় নারীর সঙ্গে প্রেম বা তাঁকে বিয়ে করা কোনো ব্যতিক্রম ব্যাপার নয়। প্রায়ই দেখা যায় এমনটি। তবে মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের ব্যাপারটা একটু ভিন্ন। তাঁর প্রেমের খতিয়ান দেখে বোঝা যায়, এর আগে যাঁদের সঙ্গেই প্রেম করেছেন নিক, তাঁদের বেশির ভাগেরই বয়স নিকের থেকে বেশি।

বিজ্ঞাপন
default-image

নিক জোনাসের প্রথম প্রেমিকা ছিলেন মাইলি সাইরাস। মাইলির সঙ্গে প্রেম ভাঙলে তিনি জড়িয়ে যান সেলেনা গোমেজের সঙ্গে। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর তিনি প্রেমে পড়েন অস্ট্রেলিয়ান গায়িকা ডেল্টা গুডরেমের সঙ্গে। ডেল্টা ও নিকের বয়সের ব্যবধান ছিল ৮ বছর। ২০১২ সালে তাঁদের সম্পর্ক ভেঙে যায়।

ইংলিশ–আমেরিকান অভিনেত্রী লিলি কোলিনসের সঙ্গেও প্রেম ছিল নিক জোনাসের। অনেক দিন ভক্তদের আলোচনার বিষয় ছিলেন নিক ও লিলি। কিন্তু গণমাধ্যমে খুব একটা মুখ খোলেননি তাঁরা। লিলির বয়স তখন ছিল ২৯ আর নিকের ২৬।

default-image

অভিনেত্রী কেট হাডসনের সঙ্গে নিকের সম্পর্ক নিয়ে কম আলোচনা হয়নি। নিকের থেকে ১৪ বছরের বড় কেট। তবে তাঁদের প্রেমের সম্পর্ক ছিল বেশ পরিচ্ছন্ন। দুজনকে একসঙ্গে বিভিন্ন পার্টি ও রেস্তোরাঁয় দেখা গেছে। এমনকি কেটের মা নাকি স্বীকারও করেছিলেন এই সম্পর্কের কথা।

ব্রিটিশ গায়িকা রিটা ওরাও ছিলেন নিক জোনাসের প্রেমিকার তালিকায়। কিন্তু রিটা ও নিক কেউই এ বিষয়ে কথা বলেননি। শোনা যায়, ‘হোয়াট ডু আই মিন টু ইউ’ শিরোনামে নিক জোনাস একটি গান লিখেছিলেন। আর সেটি উৎসর্গ করা হয়েছিল রিটা ওরাকে। দুজনের বয়সের ফারাক কিন্তু মাত্র দুই বছরের। অর্থাৎ রিটা ওরা নিকের দুই বছরের বড়।

বিজ্ঞাপন
default-image

আর বর্তমান প্রেমিকা প্রিয়াঙ্কা চোপড়ার কথা তো সবারই জানা। হলিউড ও বলিউড দুই ইন্ডাস্ট্রিতেই সমানভাবে দাপিয়ে বেড়াচ্ছেন এই অভিনেত্রী। যুক্তরাষ্ট্রে কাজ করতে গিয়ে নিকের সঙ্গে পরিচয় ও সখ্য। সেখান থেকে প্রেম এবং প্রেম থেকে বিয়ে হয় ২০১৮ সালে। আজ এই দম্পতির দ্বিতীয় বিবাহবার্ষিকী। বিবাহবার্ষিকীতে বেশ উচ্ছ্বসিত দেখা গেছে দুজনকে। দুজনের একটি ছবি ফেসবুকে পোস্ট করে প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমার ভালোবাসা, তোমাকে দ্বিতীয় বিবাহবার্ষিকীর শুভেচ্ছা। সব সময় পাশে ছিলে। তুমি আমার শক্তি, দুর্বলতা, আমার সবকিছু। ভালোবাসি তোমায়।’ নিক জোনাস সেখানে লাভ রিঅ্যাক্ট দিয়েছেন। নিকও একটি বিয়ের ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘পৃথিবীর সবচেয়ে অসাধারণ, অনুপ্রেরণাদায়ী ও সুন্দর নারীকে বিয়ের দুই বছর হলো। শুভ বিবাহবার্ষিকী। তোমাকে ভালোবাসি, প্রিয়াঙ্কা।’

মন্তব্য করুন