মাইলির নতুন গান, পুরোনো প্রেমকাব্য

বিজ্ঞাপন
default-image

মার্কিন সংগীতশিল্পী, গীতিকার, রেকর্ড প্রযোজক ও অভিনয়শিল্পী মাইলি সাইরাসের নতুন গান ‘মিডনাইট স্কাই’ মুক্তি পাবে ১৪ আগস্ট। লকডাউনের দিনে নতুন গানের ঘোষণা দিয়ে ইনস্টাগ্রাম, টুইটার ও ফেসবুকে মাইলি লিখেছেন, ‘নতুন গান মুক্তির অপেক্ষা সব সময়ই দীর্ঘ। অবশেষে সেই সময় চলেই এল।’ বান্ধবী, আরেক সংগীততারকা ডুয়া লিপাকে ইতিমধ্যে গানটি যে শুনিয়েছেন, সেটিও জানাতে ভুললেন না। লিখেছেন, ‘ডুয়া যা শুনেছে, আপনি তা শোনেননি।’

মাইলি যতবার সংগীত নিয়ে আলোচনায় এনেছেন, তার চেয়ে অনেক বেশিবার এসেছেন ব্যক্তিজীবন নিয়ে। বয়স সবে ২৭, সেই তুলনায় মাইলির প্রেমিকের সংখ্যা বেশ দীর্ঘ। মাত্র ১৪ বছরে মাইলি আলোচনায় এসেছিলেন সবমবয়সী আরেক মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের (প্রিয়াঙ্কা চোপড়ার বর্তমান জীবনসঙ্গী) সঙ্গে প্রেম করে। ২০০৬ সালের সেই প্রেম শেষ হলো ২০০৭–এ। এরপর তিনি ৯ মাস প্রেম করেছেন মডেল জাস্টিন গাস্টনের সঙ্গে। এরপর ‘দ্য লাস্ট সং’ সিনেমার শুটিংয়ের সময় সহকর্মী লিয়াম হেমসওর্থের সঙ্গে প্রেম শুরু করেন। ২০০৯ সালে শুরু হওয়া সেই প্রেম ২০০৯ সালেই ভেঙে যায়। সেই সময় লুকাস টিল ও জোস বোম্যানের সঙ্গে মাইলির সম্পর্ক নিয়ে গুঞ্জন ওঠে। ২০১১ সাল পর্যন্ত মাইলি নিয়মিত গানের সংবাদের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে ক্রমাগত আলোচনায় থেকেছেন।

এরপর ২০১২ সালে হুট করেই আন্তর্জাতিক গণমাধ্যমে ভেসে ওঠে মাইলি সাইরাস ও লিয়াম হেমসওর্থের বাগদানের খবর আর ছবি। কিন্তু সেই বাগদান বিয়ে পর্যন্ত গড়ানোর আগেই ২০১৩ সালে ভেঙে যায়। এরপর মাইলি কিছুদিন প্রযোজক মাইক উইল মেক-ইটের সঙ্গে প্রেম করেন। পরের বছর অভিনেতা প্যাটরিক শোয়ার্জেনেগারের সঙ্গে প্রেম করেন। ২০১৫ সালে মডেল স্টেলা ম্যাক্সোয়েল ও ২০১৬ সালে কমেডিয়ান ডেন কুকের সঙ্গেও নাম জুড়েছে মাইলির। ২০১৯ সালে তিনি প্রেম করেন ব্লগার কেটলিন কার্টারের সঙ্গে।

default-image

এর মধ্যে আবার ২০১৬ সালে মাইলি আর লিয়ামের ভাঙা সম্পর্ক জোড়া লাগে। আবার তৃতীয় দফায় লিয়ামের সঙ্গে কিছুদিন ‘অন অ্যান্ড অফ’ সম্পর্কের পর ২০১৮ সালের ডিসেম্বরে মাইলি সাইরাস ও লিয়াম হেমসওর্থ বিয়ে করেন। ২০১৯ সালের আগস্টে তাঁরা আলাদা হন। আর ২০২০ সালের ২৮ জানুয়ারি তাঁরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছিন্ন হন। মাইলি এখন অস্ট্রেলীয় সংগীতশিল্পী কডি সিম্পটনের সঙ্গে প্রেম করছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন