বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গত ২০ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যমে ইঙ্গিত দিয়েছিলেন ইয়োহানি, আসছে! শিগগির আসছে তাঁর প্রথম অ্যালবাম। একক একটি গানের পোস্টার শেয়ার করেন তিনি। বর্ণিল সেই পোস্টারে সিংহলি এবং ইংরেজি ভাষায় লেখা ‘ইথিন আদারে’, হ্যাশট্যাগে লিখেছেন ‘ইথিন আদারে’, প্রথম অ্যালবাম কেল্লা।

২২ সেপ্টেম্বর পোস্ট করেন টিজার। সেখানে শোনা যায় নতুন গানের কয়েকটা চরণ। তার বাংলা করলে দাঁড়ায়—‘নিজে বারবার মরেও আমি তোমার নামে প্রেম খুঁজেছি।’ ওই পোস্টে কেউ লিখেছেন, ‘অপেক্ষায় রইলাম।’ কেউ আবার জানালেন শুভ কামনা। কেউ কেউ জানিয়েছেন ইয়োহানির গানের প্রতি নিজেদের ভালো লাগার কথা।

ইয়োহানির ক্যারিয়ার শুরু হয় ইউটিউবার হিসেবে। তারপর হঠাৎ তিনি পরিচিতি পেয়ে যান। ইয়োহানি একাধারে গায়িকা, গীতিকার, সংগীত প্রযোজক এবং উদ্যোক্তা। র‍্যাপার হিসেবেও খ্যাতি আছে।

default-image

ইতিমধ্যে ভারতে গান করার ডাক পেয়েছেন ইয়োহানি। বলিউড তারকা সালমান খানের জনপ্রিয় শো বিগ বস–এ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন। এমনকি বলিউডের শিদ্দাত ছবিতে গান করেছেন তিনি।

default-image

ইয়োহানির পুরো নাম ইয়োহানি দিলোকা ডি সিলভা। তাঁর জন্ম শ্রীলঙ্কায়। বাবা সেনা কর্মকর্তা ও মা বিমানবালা। ইয়োহানি লজিস্টিক ম্যানেজমেন্টে পড়াশোনা করেছেন। তাঁর গাওয়া ‘মানিকে মাগে হিথে’ শ্রীলঙ্কা ছাড়াও ভারত ও বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। বলিউড তারকা অমিতাভ বচ্চন থেকে শুরু করে অনেক তারকা গানটি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের ওয়ালে শেয়ার করেছিলেন। ইয়োহানির চ্যানেলে এ পর্যন্ত গানটি দেখা হয়েছে ১৫ কোটিবার।

গান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন