default-image

‘পথের সাথী’ শিরোনামে রোমান্টিক ঘরানার একটি গান গেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী সৈয়দ আব্দুল হাদীর মেয়ে তনিমা হাদী। সেই গানের ভিডিওতে মডেল হয়েছেন তাঁরই স্বামী রাকিব হোসেন। যুক্তরাষ্ট্রের নিউ জার্সির বিভিন্ন জায়গায় বেশ কয়েকটি মনোরম লোকেশনে গানটির ভিডিও ধারণ করা হয়েছে।

স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে থাকেন তনিমা হাদী। গান ও গানটির ভিডিও প্রসঙ্গে প্রথম আলোকে তিনি বলেন, ‘আমি প্রতিবছরই একবার বাংলাদেশে যাই। বছর দুয়েক আগে বাংলাদেশে থাকা অবস্থায় গানটিতে কণ্ঠ দিয়েছিলাম। এরপর গত বছর অক্টোবর মাসের দিকে নিউ জার্সির সুন্দর সুন্দর জায়গায় গানটির ভিডিওটি ধারণ করা হয়েছে।’

তনিমা বলেন, যুক্তরাষ্ট্রে গ্রীষ্মের শেষ ও শীতের শুরু—এই সময়ে প্রকৃতি দারুণভাবে সাজে। আর এটি একটি রোমান্টিক গান। গানটির কথা ও সুরের সঙ্গে প্রকৃতির সাজ দারুণ মানিয়েছে।

default-image

গানটির ভিডিওতে মডেল হয়েছেন তনিমার স্বামী রাকিব হোসেন। এ নিয়ে মজার একটি ঘটনার কথা বললেন তনিমা। তিনি বলেন, ‘গানটির ভিডিও করার আগে নির্মাতা আমার সঙ্গে অন্য একজনকে মডেল নিতে চেয়েছিলেন। কিন্তু আমি রাজি হইনি। পরে ওই নির্মাতা আমার স্বামী রাকিবকে মডেল হওয়া জন্য আমাকে অনুরোধ করেন। আমি রাকিবকে মডেল হতে অনুরোধ করি। প্রথমে রাজি হননি। রাকিব অনুরোধ করে তাঁকে যেন ভিডিওতে ফোকাস করা না হয়, সেই শর্তে পরে মডেল হয় রাকিব।’

‘পথের সাথী’ গানটির সুর ও সংগীত করেছেন শফিক তুহিন। সংগীতায়োজন করেছেন রাফি। গানটির ভিডিও নির্মাণ করেছেন যুক্তরাষ্ট্রপ্রবাসী রাজিব রাসেল। ঈদ উপলক্ষে গানটির ভিডিও আগামী বৃহস্পতিবার গানচিল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

বিজ্ঞাপন
গান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন