বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বেলা সাড়ে তিনটা থেকে গান পরিবেশন করে এটিএ, সাফওয়ান বারি, ফলস ক্যাসেট, বারিয়েল ডাস্ট, নিউ ওয়েভ, ট্রেইনরেক। পরিবেশনের তালিকায় ছিল শাহারুখ, মার্শান লাভ, ডার্ট গ্যাঙ্গ অ্যান্ড জুনায়েদ, আরেকটা রক ব্যান্ড, শার্পনেল মেথড, পেন্টাগন। সবশেষে গান নিয়ে মঞ্চে ওঠে ওয়ারফেজ। মূলত রেকর্ড লেবেল ও শিল্পী ব্যবস্থাপনা সংস্থা লয় রেকর্ডসের আত্মপ্রকাশ উপলক্ষে এ কনসার্টটির আয়োজন করা হয়। আয়োজকেরা জানান, বাংলাদেশের শিল্পীদের একটি ডিজিটালাইজড ডিস্ট্রিবিউশন চ্যানেলের মাধ্যমে এক ছাদের নিচে আনার লক্ষ্যে কাজ করবে এ প্রতিষ্ঠান।

default-image

উদ্বোধনী আয়োজনে লয় রেকর্ডসকে শুভেচ্ছা জানাতে কনসার্টে অতিথির বক্তব্য দেন বাংলাদেশ ব্যান্ডস মিউজিক্যাল অ্যাসোসিয়েশনের (বামবা) সভাপতি ও মাইলস ব্যান্ডের গায়ক ও গিটারিস্ট হামিন আহমেদ, বামবার কোষাধ্যক্ষ ও পেন্টাগন ব্যান্ডের ভোকাল গিটারিস্ট সুমন, যমুনা গ্রুপের পরিচালক আলমগীর আলম। লয় রেকর্ডসের উদ্যোক্তা ও প্রধান শেখ মনিরুল আলম টিপু বলেন, লয় রেকর্ডস সংগীতের নানা বিষয় নিয়ে কাজ করবে, বিশেষ করে তরুণদের জন্য। মূলত সঙ ট্রেডার এবং বিভিন্ন প্ল্যাটফর্মের মাধ্যমে অনলাইনে গান পরিবেশনে ভূমিকা রাখবে লয় রেকর্ডস। পাশাপাশি থাকবে শিল্পী ব্যবস্থাপনা। এটা আমাদের একটা স্বপ্নের প্রজেক্ট, যা বাংলাদেশের আগামীর সংগীতের প্রচার ও প্রসারে ভূমিকা রাখবে।

প্রায় দুই দশক আগে একতার মিউজিক নামে একটি রেকর্ড লেবেল শুরু করেছিলেন টিপু। সেটার অনুপ্রেরণা থেকেই তিনি বিভিন্ন ঘরানার প্রতিশ্রুতিশীল শিল্পীদের রক, মেটাল, পপ, হিপ-হপ, ইন্ডি, ল্যাটিন, ফোক, ফিউশনসহ ভিন্ন ভিন্ন ঘরানার গান প্রকাশ ও প্রসারে নতুন এই রেকর্ড লেবেল চালু করলেন। তাঁর নেতৃত্বে কনসার্টে ওয়ারফেজ পরিবেশন করে ‘মহারাজ’, ‘বসে আছি’, ‘অসামাজিক’, ‘পূর্ণতা’, ‘না’, ‘তোমাকে’, ‘যত দূরে’ গানগুলো।

গান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন