default-image

বড় বোন রোদিয়ার জন্য গান সুর করে ফেলল ১৩ বছরের কিশোর নাওয়ার। চাইম এবং আর্ক ব্যান্ডের প্রতিষ্ঠাতা সুরকার আশিকুজ্জামান টুলুর সন্তান রোদিয়া আর নাওয়ার। ১০ বছর বয়সে মিউজিক শুরু করে সে। বাবা ও বোনের সঙ্গেই কিবোর্ড বাজাত সে। তবে এবার প্রথমবারের মতো গান সুর করল। ‘কোন কাগজে লিখছ চিঠি’ শিরোনামের মৌলিক গানটি লিখেছেন শেখ জামান। ইতিমধ্যে গানটির সংগীতচিত্র নির্মাণ হয়েছে টরন্টোতে।

বিজ্ঞাপন
default-image

অন্যদিকে রোদিয়ার গাওয়া বেশ কিছু কাভার সং এবং দুটি মৌলিক গান সামাজিক যোগাযোগমাধ্যমে সাড়া ফেলেছে। এর মধ্যে কাভার সং ‘এমন একটা সময় ছিল’ বেশ প্রশংসিত হয়। রোদিয়ার মৌলিক দুটি গান হলো আশিকুজ্জামান টুলুর সুরে ‘এমনও দিনে’ এবং ‘কষ্ট দিতে দিতে তুমি’।

নাওয়ারের স্বপ্ন তার বাবার মতোই একজন কম্পোজার হওয়ার। তাদের মিউজিক স্টুডিওতে গানটি পেয়ে নাওয়ার সুর করে ফেলে এবং বোনকে শোনায়। সুর শুনেই রোদিয়ার পছন্দ হয়। তারপর ছোট ভাইয়ের গানটি রোদিয়া গেয়ে ফেলে। পুরো বিষয়টি ঘটে তার বাবার অগোচরেই। এরপর বাবাকে গানটি শোনায় তারা।

default-image

আশিকুজ্জামান টুলু বলেন, ‘আমার ছেলে কি–বোর্ড বাজাত ঠিক। কিন্তু এই বয়সে ও যে সুর করে ফেলবে, ভাবিনি। গানটি খুব ভালো হয়েছে। তাই নিজেই উদ্যোগ নিয়ে মিউজিক ভিডিওচিত্র নির্মাণ করলাম।’

শিগগিরই গানটি আশিকুজ্জামান টুলুর ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0