default-image

প্রথম আলো অনলাইনের ‘গানবাজ’ অনুষ্ঠানে আজ গান করবে ব্যান্ড ঘুড্ডি। সন্ধ্যা সাতটায় প্রথম আলোর ফেসবুক পেজে অনুষ্ঠানটি সবাই সরাসরি দেখতে পাবেন। পরে অনুষ্ঠানটি দর্শকেরা নিজেদের পছন্দমতো সময়ে দেখতে পাবেন প্রথম আলোর ওয়েব পেজ আর ইউটিউব চ্যানেলে। এবিসি রেডিওতে কাল শুক্রবার বিকেল চারটায় শোনা যাবে অনুষ্ঠানটি। আজকের আয়োজন সঞ্চালনা করবেন আর জে সমন্বয় (সমন্বয় ঘোষ)।

২০০৭ সালে যাত্রা শুরু হয় ঘুড্ডি ব্যান্ডের। মূলত থিয়েট্রিক্যাল রক গান করে ব্যান্ডটি। তাদের প্রথম অ্যালবাম বের হয় ২০১১ সালে, নাটাই নামে। এরপর তিনটি সিঙ্গেল বের হয়েছে ‘সং ফ্রম শাহবাগ’, ‘স্মরণে একাত্তর’ ও ‘রূপকথা’ নামে। ব্যান্ডটির সদস্য সাতজন। ব্যান্ডের সদস্য শরীফ সুমন বলেন, ‘আমাদের দ্বিতীয় অ্যালবাম মানচিত্র: ১ লক্ষ ৪৭ হাজার ৫৭০ বর্গকিলোমিটার আসছে ২৬ মার্চ। “গানবাজ” আয়োজনে আমাদের নতুন অ্যালবামের দেশের গানগুলো গাইব। এই অ্যালবামের সব গানই থিয়েট্রিক্যাল রক ঘরানায় গাওয়া। এ ছাড়া অ্যালবামে একটা একাত্তরের চিঠিও থাকবে।’

ঘুড্ডি ব্যান্ডের সদস্যরা হলেন গিটারে সুমন, ভোকালে ফয়সাল, কথায় কামাল, কি–বোর্ডে রিজভী অদিত, বেজে মামুন, লিড গিটারে জয় ও ড্রামসে অনিক।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0