বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

এদিকে ফেসবুকে ভক্ত-শুভাকাঙ্ক্ষী সবার প্রতি আহ্বান জানিয়ে ফারিয়া বলেন, ‘প্লিজ, সবাই পাবলিক গ্যাদারিংয়ে যাওয়া বন্ধ করেন। মাস্ক পরেন, আমার মতো ওভার কনফিডেন্ট হয়ে যাইয়েন না যে আপনি করোনার চেয়ে বেশি পাওয়ারফুল, তাইলে কিন্তু শেষ। প্লিজ প্লিজ প্লিজ, দরকার ছাড়া কেউ ঘর থেকে বের হইয়েন না। বিয়ের মৌসুম বুঝলাম, তাই বলে বিয়ে খাইতে গিয়ে মইরেন না। আমি অনেক কষ্ট পাচ্ছি। আমার মতো কেউ কষ্ট যাতে না পায়, তাই অনুরোধ করছি। এইবারের করোনা খুব দ্রুত ছড়াচ্ছে। তাই নিজের পরিবার, বাচ্চাকাচ্চাদের কথা ভেবে নিরাপদে থাকেন।’

default-image

খোঁজ নিয়ে জানা গেছে, মিমের বিয়ে ও গায়েহলুদ অনুষ্ঠানে যাওয়ার পর যাঁরা করোনায় আক্রান্ত হয়েছেন, তাঁদের মধ্যে ফারিয়া শাহরিন ছাড়াও আছেন মডেল ও অভিনয়শিল্পী সজল, মিলা হোসেন এবং পরিচালক মাবরুর রশিদ বান্নাহ। এর মধ্যে করোনা আক্রান্তের কারণে মিলাকে যুক্তরাষ্ট্রে যাওয়ার ফ্লাইট বাতিল করতে হয়েছে।

default-image

এদিকে বর সনি পোদ্দার করোনায় আক্রান্ত হওয়ার কারণে মিম হানিমুনে যাওয়ার পরিকল্পনা বাতিল করেছেন। চার দিনের জন্য ১১ জানুয়ারি তাঁদের দুজনের মালদ্বীপের উদ্দেশে বাংলাদেশ ছাড়ার কথা ছিল। কিন্তু ৯ জানুয়ারি করোনা পরীক্ষার ফলাফল হাতে পেয়ে জানতে পারেন, মিমের বর সনি পোদ্দার করোনা পজিটিভ।

default-image

মিম জানালেন, তাঁর বাবা বীরেন্দ্রনাথ সাহাও করোনা পজিটিভ। এদিকে বর ও বাবার করোনা পজিটিভ হওয়ার কারণে এবং দেশে করোনা সংক্রমণ বাড়তে থাকায় কাল ১৫ জানুয়ারির অনুষ্ঠানও আপাতত স্থগিত করেছেন মিম।

টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন