default-image

যুক্তরাষ্ট্র থেকে পোস্ট করা শিল্পী বিপাশা হায়াতের স্ট্যাটাসে পাওয়া গেল দুঃসংবাদ। মৃদু উপসর্গ নিয়ে গতকাল বুধবার রাতে হাসপাতালে ভর্তি করা হয়েছে করোনায় আক্রান্ত প্রবীণ অভিনেতা আবুল হায়াতকে। তাঁর জীবন বাঁচাতে প্লাজমা প্রয়োজন। তাই তিন সপ্তাহের ভেতর যাঁরা করোনামুক্ত হয়েছেন, তাঁদের কাছ থেকে জরুরি ভিত্তিতে প্লাজমা আহ্বান করা হয়েছে। জানা গেছে, অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল। এমন গুরুতর অবস্থায় ফোনকল বা খুদে বার্তার বদলে প্রার্থনার অনুরোধ করা হয়েছে গণমাধ্যম, ভক্ত, আত্মীয় ও শুভাকাঙ্ক্ষীদের।

বিজ্ঞাপন
default-image

আবুল হায়াতের ছোট মেয়ে নাতাশা হায়াত জানিয়েছেন, তাঁদের বাবার জন্য প্লাজমা পাওয়া গেছে। ফেসবুক পোস্টে তিনি লেখেন, ‘আপনারা যারা ডোনারের জন্য পোস্ট শেয়ার করেছেন, যোগাযোগ করেছেন, তাঁদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। বাবার প্লাজমার জন্য আপাতত ডোনার পাওয়া গেছে। তাঁর অবস্থা স্থিতিশীল। তবে “এ পজিটিভ” ব্লাড গ্রুপের যারা প্লাজমা দিতে ইচ্ছুক, তাঁরা আমার বা মা শিরি হায়াতের সঙ্গে যোগাযোগ করুন। আমরা আপনাদের উদ্বেগ, উৎকণ্ঠা বুঝি। আমাদের অবস্থাটাও বুঝতে চেষ্টা করুন। আমরা মানসিকভাবে বিপর্যস্ত। তাই ফোন বা মেসেজ না করে প্রার্থনা করুন।’

দেশে করোনায় আক্রান্তের সংখ্যা হঠাৎ করেই বেড়ে গেছে। বিনোদন অঙ্গনের অনেকের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। সেই তালিকায় আবুল হায়াত ছাড়াও আজ যুক্ত হলেন আফসানা মিমি ও গাজী রাকায়েত। আফসানা মিমি রাজধানীর পিজি হাসপাতালে চিকিৎসাধীন, অন্যদিকে গাজী রাকায়েত বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন।

default-image
বিজ্ঞাপন
টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন