বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

মারাক্কার: লায়ন অব দ্য অ্যারাবিয়ান সি
ধরন: সিরিজ
স্ট্রিমিং: আমাজন প্রাইম ভিডিও
দিনক্ষণ: ১৭ ডিসেম্বর
দক্ষিণ ভারতীয় জনপ্রিয় পরিচালক প্রিয়দর্শনের বড় বাজেটের সিনেমা ‘মারাক্কার’। ছবির গল্প মুসলিম বীর কুঞ্জলি মারাক্কারকে নিয়ে। জামোরিনের রাজা সোমার্থি কুঞ্জলি তাঁকে নৌবাহিনীর প্রধান করেন। কালিকট বন্দরে ব্যবসায়ীর ছদ্মবেশে আসা পর্তুগিজ জলদস্যুদের রুখে দেওয়ার গল্প এই ছবির কাহিনি। মারাক্কারের ভূমিকায় দেখা গেছে মোহনলালকে। বক্স অফিস সফলতার পরে এবার ওটিটিতে মুক্তি পাচ্ছে ছবিটি।

default-image

৪২০ আইপিসি
ধরন: সিনেমা
স্ট্রিমিং: জি–ফাইভ
দিনক্ষণ: ১৭ ডিসেম্বর
ভারতীয় কোর্টরুম ড্রামা ঘরানার ছবি ‘৪২০ আইপিসি’। ছবির গল্প একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টকে নিয়ে। যার বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ উঠেছে। ছবিতে অভিনয় করেছেন বিনয় পাঠক, রণবীর শোরে, গুল পানাগ প্রমুখ।

default-image

কাভাল
ধরন: সিনেমা
স্ট্রিমিং: নেটফ্লিক্স
দিনক্ষণ: ২৩ ডিসেম্বর
দুই বন্ধুর গল্প নিয়ে মালয়ালম ছবি ‘কাভাল’। চলতি বছরেরই নভেম্বর মাসে সিনেমা হলে মুক্তি পায় ছবিটি। নিথিন রেনজি পানিকরের পরিচালনায় দুই বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন সুরেশ গোপি ও র‍্যাচেল ডেভিড।

default-image

বিইং দ্য রিকার্ডোস
ধরন: সিনেমা
স্ট্রিমিং: আমাজন প্রাইম ভিডিও
দিনক্ষণ: ২১ ডিসেম্বর
১৯৫১ সালে থেকে ১৯৫৭ সাল পর্যন্ত ‘আই লাভ লুসি’ সিরিজে অভিনয় করেছিলেন তারকা স্বামী–স্ত্রী লুসিও বল ও ডেসি আর্নাজ। সিরিজেও তাঁরা ছিলেন স্বামী–স্ত্রী। কিন্তু পর্দার স্বামী–স্ত্রীর থেকে ক্যামেরার পেছনের স্বামী–স্ত্রীর সম্পর্কই আলোচিত ছিল তখন। সেই কাহিনিই তুলে ধরা হয়েছে ‘বিইং দ্য রিকার্ডোস’ ছবিতে। অ্যারন সরকিন পরিচালিত ছবিতে অভিনয় করেছেন নিকোল কিডম্যান ও হ্যাভিয়ার বারদেম।

টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন