default-image

অনেক বাধাবিপত্তির পর ফরহাদের সঙ্গে শ্বশুরবাড়ি আসে রানুর বোন বিথি। বিয়েতে শর্ত ছিল বিথির সঙ্গে বড় বোন রানুও স্থায়ীভাবে থাকবে ওই বাড়িতে। রানুও বোন বিথির সঙ্গে চলে আসে। কিন্তু দুই বোনের একই ছাদের নিচে থাকা সুখের হয় না। দুই বোনের মধ্যে ঝামেলা তৈরি করতে চলে নানা ষড়যন্ত্র। এই ষড়যন্ত্র কি রুখতে পারবে রানু ও বিথি?
দীপ্ত টিভির ‘মান অভিমান’ ধারাবাহিকটি ইতিমধ্যে পার করে ফেলেছে ৬০০তম রজনী। দুই বছরের বেশি সময় ধরে চলছে নাটকটি। এবার নাটকের গুরুত্বপূর্ণ ‘রানু’ চরিত্রের অভিনয়শিল্পী পাল্টে যাচ্ছে। ২৫ ফেব্রুয়ারি ৬০৬তম পর্ব থেকে দেখা যাবে নতুন রানুকে।

বিজ্ঞাপন
default-image

দীপ্ত টিভি সূত্র জানিয়েছে, শুরু থেকেই নাটকের অন্যতম গুরুত্বপূর্ণ এই চরিত্রে অভিনয় করে আসছিলেন সানজিদা ইসলাম। এখন থেকে তাঁর পরিবর্তে রানু চরিত্রে দেখা যাবে নতুন একটি মুখ। সানজিদার পরিবর্তে রানু চরিত্রে অভিনয় করবেন শাকিলা আক্তার।
বিখ্যাত লেখক জেন অস্টেনের জনপ্রিয় উপন্যাস ‘প্রাইড অ্যান্ড প্রেজুডিস’-এর অনুপ্রেরণায় ‘মান অভিমান’ নাটকটির চিত্রনাট্য করেছেন নাসিমুল হাসান এবং সংলাপ লিখেছেন সরোয়ার সৈকত। আশিস রায়ের পরিচালনায় নাটকটি শনি থেকে শুক্রবার প্রতিদিন সন্ধ্যা সাতটায় প্রচারিত হচ্ছে দীপ্ত টিভিতে। ‘মান অভিমান’ নাটকে আরও অভিনয় করেছেন রোজী সিদ্দিকী, তোফা হাসান, সমাপ্তি মাশুক, ইফফাত আরা, শিবলী নোমান, কাজী রাজু, মিলি বাশার, ইমিলা হক প্রমুখ।

টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন