বিজ্ঞাপন

চ্যানেল আই
চাঁদ রাতে ৭টা ৫০ মিনিটে দেখানো হবে রেজানুর রহমানের নাটক ‘বাঁশিওয়ালা’। এতে অভিনয় করেছেন এফ এস নাঈম, সুমনা সোমা, নাদিয়া আহমেদ, রহমান জর্জ, শাহাদাত হোসেন প্রমুখ।

default-image

দেশ টিভি
দেশ টিভিতে চাঁদ রাতে থাকছে ‘পূর্ণিমার আলো’য় ওমর সানী ও মৌসুমী। চিত্রনায়িকা পূর্ণিমার উপস্থাপনায় চ্যানেলটির নিয়মিত সেলিব্রিটি শো ‘পূর্ণিমার আলো’তে চাঁদরাতের বিশেষ অতিথি হয়ে আসছেন তারকা জুটি চিত্রনায়ক ওমর সানী ও চিত্রনায়িকা মৌসুমী। ফরিদা লিমার প্রযোজনায় অনুষ্ঠানটি আজ রাত ৯টা ৪৫ মিনিটে দেখা যাবে।

বাংলাভিশন
বাংলাভিশনের চাঁদ রাতের অন্যতম আয়োজন ফোক সম্রাজ্ঞী মমতাজের সরাসরি গানের অনুষ্ঠান ‘চাঁদের গায়ে চাঁদ লেগেছে’। রাত ৮টা ১৫ মিনিট থেকে শুরু হয়ে চলবে রাত ১টা ৩০ মিনিট পর্যন্ত। ২০১০ সালে প্রথমবার এই অনুষ্ঠানে সরাসরি গান শোনান ফোকসম্রাজ্ঞী মমতাজ। এরপর থেকে অনুষ্ঠানটি নিয়ে ক্রমেই দর্শকের চাহিদা বেড়েছে। টানা ১০ বছর ধরে সরাসরি সংগীত উপহার দিয়ে আসছেন মমতাজ। এই ফোকশিল্পী বলেন, ‘চাঁদরাতের এই অনুষ্ঠানের জন্য প্রতি ঈদে অপেক্ষায় থাকি। এই অনুষ্ঠানে এসে গান পরিবেশন করে খুবই আনন্দ পাই।’ এই অনুষ্ঠানে মমতাজের গান শোনার পাশাপাশি দর্শকেরা ফোন করে শিল্পীর সঙ্গে নিজের অনুভূতি শেয়ার করতে পারেন। পাশাপাশি নিজের পছন্দের গানেরও অনুরোধ করতে পারেন। অনুষ্ঠানটিতে মমতাজ কথা বলবেন তাঁর সংগীতজীবনের নানা গুরুত্বপূর্ণ ঘটনা, জানা-অজানা বিষয় নিয়ে। জানাবেন ভবিষ্যৎ পরিকল্পনাও।

default-image

বৈশাখী টিভি
ঈদুল ফিতরে চাঁদ রাতে বৈশাখী টিভিতে প্রচারিত হবে বিশেষ নাটক ও সিনেমা। রাত ৮ টায় প্রচারিত হবে একক নাটক ‘লাভ অ্যান্ড ডেয়ার’। এই নাটকে অভিনয় করেছেন তৌহিদ আফ্রিদী, স্বর্ণলতা, নৌশিন ইসলাম, সোলায়মান হাওলাদার, নিরব মেহরাজ, তানভীর রাহী প্রমুখ। সংলাপ ও চিত্রনাট্য মুহাম্মদ আবু রাজিন। গল্প ও পরিচালনায় আব্দুল্লাহ আল মিরাজ। রাত ৯টায় দেখা যাবে ‘মন বলেছে যাব যাব’। অভিনয় করেছেন মনোজ প্রামানিক, মৌসুমী মৌ, সাবিহা জামান, আরজে নিরব, নয়ন চৌধুরী প্রমুখ। এটি রচনা করেছেন ফারিয়া হোসেন এবং পরিচালনায় চয়নিকা চৌধুরী। রাত ১২ টায় দেখা যাবে সিনেমা ‘আঞ্জুমান’। অভিনয়ে সালমান শাহ, শাবনাজ, শাহীন, আলম, সংগীতা, ফরীদি প্রমুখ।

default-image
টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন