বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজ সোমবার প্রথম আলোর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে দেখানো হবে ডাবর হারবাল গ্রিন জেল টুথপেস্ট ‘তারার কথা’। যৌথভাবে এটি আয়োজন করছে ফেসবুক জার্নালিজম প্রজেক্ট ও প্রথম আলো ডটকম। না অভিনয়, না গতানুগতিক সাক্ষাৎকার; বন্ধুদের সঙ্গে প্রাণ খুলে যেভাবে আড্ডা হয়—এ অনুষ্ঠানে ঠিক সেভাবেই আড্ডা দেন একজন তারকা। এ অনুষ্ঠানে অকপটে সাধারণ মানুষের মতো গল্প করেন টেলিভিশন ও বড় পর্দার নায়ক-নায়িকারা। ১০ মিনিটের আড্ডায় তাঁরা জানান নিজেদের অজানা সব কথা।

নিশোর কাছে জানতে চাওয়া হয় সাধারণ সব প্রশ্ন। স্কুল-কলেজ, গ্রামের বাড়ি, প্রথম প্রেম, প্রিয় মানুষের নাম ইত্যাদি। জীবনের একপক্ষীয় প্রেম নিয়েও কথা বলেন তিনি। নারীদের মধ্যে আর কার সঙ্গে অভিনয়ের ইচ্ছে আছে? জানতে চাইলে এ অনুষ্ঠানে নিশো বলেন, ‘যে নারী সহশিল্পীদের সঙ্গে এখন কাজ করছি, তাঁদের কারও সঙ্গেই আর কাজ করতে চাই না।’ অনুষ্ঠান থেকে জানা যাবে নিশোর গ্রামের বাড়ি টাঙ্গাইল আর বেড়ে উঠেছেন এলিফ্যান্ট রোডে। কলেজজীবনে সারা দিন দুষ্টুমি করে বেড়ানো নিশো প্রেমের জন্য ছুরিকাঘাতের শিকার হয়েছিলেন। কেন মেহ্‌জাবীনের সঙ্গে এত ঘন ঘন কাজ করেন, সে কথাও জানিয়েছেন এই অভিনেতা।

default-image

‘তারার কথা’ অনুষ্ঠানে তারকাদের বাড়ি বা শুটিং স্পটে পৌঁছে যায় প্রথম আলোর ক্যামেরা। এ অনুষ্ঠানে ইতিমধ্যে অংশ নিয়েছেন বিনোদন অঙ্গনের বেশ কজন তারকা। কেবল বিনোদন নয়, অন্য অঙ্গনের তারকার বাড়ি বা শুটিং স্পটে গিয়েও হাজির হয় প্রথম আলোর ক্যামেরা। আজ শেষ হচ্ছে তারার কথার প্রথম মৌসুম।

default-image

রাত ১০টায় তারার কথা উপভোগ করা যাবে প্রথম আলোর ওয়েবসাইট, ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে। অনুষ্ঠানের পৃষ্ঠপোষক ডাবর হারবাল গ্রিন জেল টুথপেস্ট।

টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন