টালিউডে বারবার করোনার হানা, এবার আক্রান্ত 'কৃষ্ণকলি'র 'নিখিল'

বিজ্ঞাপন
default-image

গতকাল সোমবার শোনা গিয়েছিলে সুখবর, মল্লিক পরিবারের সবাই করোনা জয় করেছেন। তাঁরা করোনামুক্ত হয়েছেন। আজ মঙ্গলবার কলকাতার বিনোদনজগৎ থেকে মিলল ফের দুঃসংবাদ। আবারও করোনার থাবা কলকাতার বিনোদনজগতে। সেখানকার সুপরিচিত চ্যানেল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র সেটে আবারও করোনা পৌঁছে গেছে। কোভিড-১৯ পজিটিভ ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের অন্যতম তারকা নীল ভট্টাচার্য। ধারাবাহিকটিতে তিনি ‘নিখিল’ চরিত্রে অভিনয় করেন। এর আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের বিভান চরিত্রের অভিনয়শিল্পী অশোক চৌধুরী। শুধু তা–ই নয়, ইতিমধ্যে টালিউডে ১২ জনেরও বেশি শিল্পী ও কলাকৌশলী করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে কলকাতা থেকে প্রকাশিত বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে।

default-image

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমসের অনলাইন সংস্করণ সূত্রে জানা গেছে, এর আগে দু-তিন দিন ধরেই স্বাদ-গন্ধের অনুভূতি পাচ্ছিলেন না অভিনেতা নীল ভট্টাচার্য। সতর্ক হয়ে কোভিড-১৯ পরীক্ষা করান তিনি। অবশেষে সেই রিপোর্ট ‘পজিটিভ’ এসেছে। তবে তা নিয়ে খুব বেশি চিন্তার কোনো কারণ নেই। খুব সামান্য উপসর্গ অভিনেতার। তাই বাড়িতেই কোয়ারেন্টিনে আছেন তিনি। নীলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ভয় পাওয়ার কোনো কারণ নেই। খুব শিগগির কাজে ফিরব। আমি ঠিক আছি।’

জানা গেছে, গতকালও শুটিংয়ে অংশ নিয়েছিলেন নীল। তবে এদিন শুধু তাঁর ক্লোজ শটগুলো নেওয়া হয়। তাই ধারাবাহিকের অন্য অভিনয়শিল্পীদের কোয়ারেন্টিনে থাকতে হবে না। তিন দিন আগে ফেসবুকে শেষ পোস্ট করেছেন নীল, যেখানে তিনি একটি টিয়াপাখির ছবি দিয়ে লেখেন, ‘আমার নতুন বন্ধুর সঙ্গে পরিচয় করিয়ে দিলাম। ঈদ মোবারক।’

default-image

লকডাউন কাটিয়ে কাজে ফিরেছেন অভিনয়শিল্পীরা। শুরু হয়েছে সিরিয়ালের শুটিং। ঝুঁকি তো আছেই, তবে সামাজিক দূরত্বসহ সব নিয়ম মেনেই চলছে শুটিংয়ের কাজ। এর মধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন টালিউডের একাধিক শিল্পী।

জানা গেছে, গত কয়েক সপ্তাহে কলকাতার বিনোদনজগতে করোনা আক্রান্ত হয়েছেন ১২ জনেরও বেশি। এর মধ্যে আছেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের অশোক চৌধুরী, নীল ভট্টাচার্য, ‘কনে বউ’-এর নেহা আমানদীপ, ‘সিংহলগ্না’র মেকআপশিল্পী দীপঙ্কর রায়।

বিনা উপসর্গ নিয়েই কাজ করছিলেন ‘সিংহলগ্না’র মেকআপশিল্পী দীপঙ্কর রায়। গত ১৬ জুলাই জ্বর আসায় ওষুধ খান তিনি। শুটিংয়েও ফেরেন। কিন্তু গন্ধ ও খাবারে স্বাদ না পাওয়ায় চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করেন। করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসায় দীপঙ্করও গৃহবন্দী। তবে তাঁর আগেই একাধিক শিল্পীর মেকআপ করেছেন তিনি। এমন আরও কয়েকজন আছেন করোনায় আক্রান্ত।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন