‘ম্যাটার অব লাভ’ অনুষ্ঠানের দৃশ্য
‘ম্যাটার অব লাভ’ অনুষ্ঠানের দৃশ্যসংগৃহীত

তারকার সঙ্গে তাঁর জীবনসঙ্গীর মন দেওয়া-নেওয়ার গল্প শুনতে উন্মুখ থাকেন ভক্তরা। তাই তো ভক্তদের আগ্রহ মেটানোর চেষ্টা করা হয় নানা অনুষ্ঠানে। ভালোবাসা দিবসে এই চেষ্টা যেন একটু বেশিই থাকে। তাই চ্যানেল আই ভালোবাসা দিবসে বিনোদন অঙ্গনের চার তারকা দম্পতিকে নিয়ে একটা অনুষ্ঠান নির্মাণ করেছেন। ‘ম্যাটার অব লাভ’ নামের এই অনুষ্ঠানে দেখা যাবে বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইন, নাদিয়া আহমেদ ও নাঈম, মাসুমা রহমান নাবিলা ও জোবায়দুল হক এবং ইরফান সাজ্জাদ ও শারমিন সাজ্জাদকে।

বিজ্ঞাপন
default-image

ম্যাটার অব লাভ অনুষ্ঠানের মাধ্যমে আড়াই বছর পর টেলিভিশনের কোনো অনুষ্ঠানে অংশ নিলেন তানিয়া। মা হওয়ার আগে থেকে তানিয়া হোসাইন টেলিভিশন অনুষ্ঠান থেকে দূরে ছিলেন। কিন্তু এবারের ভালোবাসা দিবসে তা আর পারলেন না। চ্যানেল আই কর্তৃপক্ষের অনুরোধে অনুষ্ঠানটির উপস্থাপনা করতে রাজি হন। তবে গত বছরের ভালোবাসা দিবসে প্রথম আলো অনলাইনের আয়োজনে একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁরা।

default-image

বাপ্পা ও তানিয়ার উপস্থাপনায় ‘ম্যাটার অব লাভ’ অনুষ্ঠানটির পরিকল্পনা ও পরিচালনা করেছেন সোহেল রানা। তানিয়া বলেন, ‘কত দিন পর টেলিভিশনের অনুষ্ঠান করলাম। অন্য রকম একটা সময় কাটল। পরিচিতজনদের সঙ্গে আড্ডাও হলো, এটা ছিল বাড়তি পাওয়া।’

অনুষ্ঠানের প্রযোজক সোহেল রানা জানালেন, এ অনুষ্ঠানে তারকা দম্পতিরা নিজেদের প্রথম দেখা, ভালো লাগা-ভালোবাসা ও বিয়ে–পরবর্তী জীবনের নানা গল্প শুনিয়েছেন। দর্শকেরা এত দিন যা জানতে পারেননি, সেই গোপন কথাও জানতে পারবেন, যা তাঁদের নিঃসন্দেহে ভালো লাগবে।

default-image

সোহেল রানা বললেন, ‘আমাদের এই অনুষ্ঠানে তারকারা অকপটে তাঁদের ভালোবাসার গল্প ভাগাভাগি করেছেন। এবারের ভালোবাসা দিবসে ম্যাটার অব লাভ অনুষ্ঠানটি একদম ভিন্ন আঙ্গিকে তৈরি করার চেষ্টা ছিল। দর্শকের আগ্রহের বিষয়টি ধরার চেষ্টা করেছি।’ ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ছয়টায় চ্যানেল আইতে দেখানো হবে এ অনুষ্ঠান।

default-image
বিজ্ঞাপন
টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন