default-image

দিনে ১৫ থেকে ১৮ ঘণ্টা শুটিং করছেন নাদিয়া মিম। কেবল ঈদের নাটকের চাপ বলে এই খাটুনি তা নয়। কিছুদিন অনিয়মিত থাকায় যে শূন্যতা তৈরি হয়েছিল, সেটাকেই যেন পূরণ করে নিচ্ছেন তিনি। সেই সঙ্গে প্রস্তুতি নিচ্ছেন নতুন করে জীবন শুরু করার। কিন্তু কবে নতুন করে যৌথ জীবন শুরু করবেন এই তরুণ তারকা? তিনি মনে করেন, দ্বিতীয়বার বিয়ের জন্য সময় নেওয়া উচিত।

করোনাকালে নতুন উদ্যমে কাজে ফিরেছেন নাদিয়া মিম। জুন মাসের প্রথম থেকেই নাটকের শুটিংয়ে অংশ নিচ্ছেন তিনি। বিবাহবিচ্ছেদের পর নাটকে কিছুটা অনিয়মিত হয়ে পড়েছিলেন নাদিয়া। সম্প্রতি প্রকাশিত ‘জানি পাব না’ শিরোনামে ইমরান মাহমুদুল ও সিঁথি সরকারের গাওয়া একটি গানে মডেল হয়েছেন তিনি। সংগীতচিত্রটি প্রসঙ্গে তিনি জানান, গানটি গল্পনির্ভর, সে কারণেই এতে যুক্ত হয়েছেন তিনি। নাদিয়া বলেন, ‘গায়ক ইমরানের সঙ্গে বড় আয়োজনে বছরের শুরুর দিকে গানটির শুটিং করেছিলাম। ঈদুল ফিতরে প্রকাশিত হওয়ার কথা ছিল সেটি। করোনা পরিস্থিতির উন্নতি না হওয়ায় ঈদুল আজহাকে সামনে রেখেই এটি প্রকাশিত হলো। আশা করছি গানটি সাড়া ফেলবে।’

করোনায় ঘরবন্দী থাকার চেয়ে কাজেই স্বস্তি পাচ্ছেন মিম। যথেষ্ট দূরত্ব বজায় রাখতে প্রতি মুহূর্তে সতর্ক থাকতে হচ্ছে তাঁকে। করোনাকালীন একটি গল্পে নির্মিত নাটকের শুটিং সেট থেকে তিনি বলেন, ‘প্রতিটি মুহূর্তে সচেতন থাকি। নাটকের গল্পে মধ্যবিত্ত একটি পরিবারের সদস্য আমি। করোনার সময়ে পরিবারের কর্তার চাকরি চলে যাওয়া, বেতন আটকে থাকা, করোনা সংকটসহ নানা প্রসঙ্গ আছে এখানে। আমরা কাজ করছি শুটিং হাউসের ভেতরে। এখানে করোনা নিয়ে ভয় নেই।’ গৌতম কৈরীর ‘সময়’ নামে এই নাটকে তাঁর সহশিল্পী এফ এস নাইম।

লাক্স তারকা হওয়ার পর থেকে নিয়মিত কাজ করে যাচ্ছেন নাদিয়া মিম। কাজের ফাঁকে ২০১৬ সালের এপ্রিলে ঘর বাঁধেন। ২০১৮ সালের দিকে হঠাৎ কাজ কমিয়ে দেন তিনি। পরে জানা যায়, বিবাহবিচ্ছেদের কারণে বিরতি দিয়ে নিজেকে একটু সামলে নিচ্ছিলেন তিনি। সে প্রসঙ্গে নাদিয়া জানিয়েছিলেন, যে স্বপ্ন নিয়ে সংসার শুরু করেছিলেন, সেখানে শূন্যতা তৈরি হয়। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বাধ্য হয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তাঁরা।

default-image

আবার সংসার শুরু করবেন কবে? জানতে চাইলে নাদিয়া বলেন, ‘আপাতত বিয়ের চিন্তা করছি না। নিজেকে গোছানোর জন্য সময় দিচ্ছি। আমার মনে হয় দ্বিতীয়বার বিয়ের জন্য সময় নেওয়া উচিত। এখন কাজ নিয়ে বেশি মনোযোগী হতে চাই।’

২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন নাদিয়া মিম। সেই থেকে বিনোদন অঙ্গনে শুরু হয় তাঁর পদচারণ। এবারের ঈদুল আজহায় বিভিন্ন চ্যানেলের বেশ কিছু নাটকে দেখা যাবে তাঁকে।

বিজ্ঞাপন
টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন