default-image

শিশুদের আনন্দ দিতে অনন্য টেলিভিশন অ্যানিমেশন সিরিজ ‘কুংফু পান্ডা’। ইংরেজি ভাষায় নির্মিত এই সিরিজ এবার দেখা যাবে বাংলা ভাষায়। ‘কুংফু পান্ডা: লিজেন্ডস অব অসামনেস’ সিরিজটি বাংলা ভাষায় দেখা যাবে দুরন্ত টেলিভিশনে। বাংলা ভাষায় ডাবিং করে সিরিজটি প্রচারিত হবে আগামী পয়লা মার্চ থেকে।
অ্যানিমেশনপ্রেমীদের জন্য আছে আরও একটি সুখবর। টেলিভিশন সূত্র জানিয়েছে, শুধু ‘কুংফু পান্ডা: লিজেন্ডস অব অসামনেস’ সিরিজটিই নয়, পয়লা মার্চ থেকে দেখা যাবে ‘দ্য পেঙ্গুইনস অব মাদাগাস্কার’ সিরিজটিও। এই অ্যানিমেশন সিরিজ এবার বাংলা ভাষায় ডাবিং করে দেখানো হবে দুরন্ত টিভিতে।

‘কুংফু পান্ডা: লিজেন্ডস অব অসামনেস’ প্রচারিত হবে সকাল ১০টায়, বেলা ১টা ৩০ মিনিটে ও রাত ৮টা ৩০ মিনিটে। আর ‘দ্য পেঙ্গুইনস অব মাদাগাস্কার’ প্রচারিত হবে সকাল ১০টা ৩০ মিনিটে, বেলা ২টায় ও রাত ৯টায়।
বিজ্ঞাপন
default-image

দুরন্ত টেলিভিশন সূত্র জানিয়েছে, এই দুটি অ্যানিমেশন সিরিজ ইতিমধ্যেই অনেক জনপ্রিয়তা পেয়েছে সব বয়সী মানুষের কাছে। এবার দর্শকেরা বাংলা ভাষায় এটি উপভোগ করতে পারবেন তাঁদের পছন্দের এসব অ্যানিমেশন সিরিজ। দুরন্ত টেলিভিশন সব সময় দর্শকদের পছন্দকে প্রাধান্য দিয়ে এসেছে। সেই ধারাবাহিকতা বজায় রেখে অন্যান্য অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হতে যাচ্ছে এই দুই নতুন থ্রিডি অ্যানিমেশন সিরিজ।
বিশালদেহী পান্ডা পো ও তাঁর বন্ধুদের মজার গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘কুংফু পান্ডা: লিজেন্ডস অব অসামনেস’। অন্যদিকে চার পেঙ্গুইন বন্ধুর দারুণ সব মজার অভিযান নিয়ে থাকছে ‘দ্য পেঙ্গুইনস অব মাদাগাস্কার’। ইংরেজি ভাষার এই কার্টুন সিরিজ বাংলা ভাষায় রূপান্তরিত করেছে দুরন্ত টেলিভিশনের ডাবিং দল।

টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন