বিজ্ঞাপন

এখন অবসর যাপন করছেন। ৬ সদস্যের পরিবারে বড় ছেলে চাকরি করে, ছোট ছেলে বেকার। একমাত্র মেয়ে কলেজ পেরিয়েছে। তার বিয়ের তোড়জোড় চলছে।

default-image

ছোট ছেলেকে নিয়ে পরিবারে শুরু হয় দারুণ এক অস্থিরতা। বেকার ছেলে বাঁশি বাজায়। চাকরি খোঁজার চেয়ে বাঁশির প্রতিই তার ঝোঁক বেশি। স্বপ্ন দেখে, বাঁশি বাজিয়েই একদিন সে বিখ্যাত হবে। কিন্তু বাঁশির কারণেই বাবা তাকে একদিন বাসা থেকে বের করে দেন। ছেলে যখন বাসা থেকে বেড়িয়ে যায়, বাবা তখন শর্ত জুড়ে দেন, ভবিষ্যতে বাসায় ফিরতে হলে বাঁশি ছাড়তে হবে। বাঁশি না ছেড়ে সে যদি বাসায় ফেরে, তাহলে বাবার মরা মুখ দেখবে।

তবু বাঁশির টানেই বাসা থেকে বেরিয়ে যায় ছোট ছেলে। তারপর একে একে ঘটতে থাকে অপ্রীতিকর নানা ঘটনা। বাঁশির কারণেই তার প্রেমিকার সঙ্গে দ্বন্দ্ব শুরু হয়। বোনের বিয়ে ভেঙে যাওয়ার উপক্রম হয়। বাবা অসুস্থ হয়ে পড়েন। সমাজের বাস্তবতার করুণ পরিস্থিতির মুখোমুখি দাঁড়িয়ে যায় মধ্যবিত্ত পরিবারের ছোট ছেলেটি। তবু সে বাঁশি ছাড়ে না। এক রাতে সড়ক দুর্ঘটনায় আহত হয় সে। তারপরই তার জীবনে ঘটে এক চমকপ্রদ ঘটনা।

default-image

নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন এফ এস নাঈম ও সালহা খানম। আরও অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ, মাসুম বাশার, মিলি বাশার, সাহেলা আক্তার, মনি কাঞ্চন, ইরা হাসান, মিন্টু সরদার, তমা ইসলাম, কাশ্মীরি প্রসাদ দিবা, স্বপন বিশ্বাস ও রেজানুর রহমান। আজ সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে চ্যানেল আইতে নাটকটি দেখানো হবে।

টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন