মম বাদ পড়েছেন

‘কানামাছি’ ছবিতে অভিনয়ের কথা থাকলেও এবার থাকছেন না অভিনেত্রী জাকিয়া বারী মম। গত মার্চের মাঝামাঝিতে নেপালে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনায় বন্ধ হয়ে যায় সব। সম্প্রতি দেশেই শুটিংয়ের পরিকল্পনা হয়েছে। নতুন পরিকল্পনায় নায়িকা নেওয়া হচ্ছে অন্য কোনো অভিনেত্রীকে।

একটি নাটকের দৃশ্যে আবুল হায়াত ও মম
একটি নাটকের দৃশ্যে আবুল হায়াত ও মমসংগৃহীত
বিজ্ঞাপন

‘কানামাছি’ ছবি থেকে বাদ পড়লেন অভিনেত্রী জাকিয়া বারী মম। গত মার্চ মাসের মাঝামাঝিতে নেপালে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনায় বন্ধ হয়ে যায় সব। সম্প্রতি ছবিটি দেশেই শুটিং করার সিদ্ধান্ত হয়েছে। আর ছবি থেকে বাদ দেওয়া হয়েছে জাকিয়া বারী মমকে। এই খবর জানালেন নির্মাতা অঞ্জন আইচ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

গত বছর ‘কানামাছি’ ছবিতে চিত্রনায়ক ইমনের বিপরীতে চুক্তিবদ্ধ হন মম। সে সময় ফটোশুটেও অংশ নেন ছবিটির তারকারা। গত মার্চ মাসের শুটিং পরিকল্পনাতেও ছিলেন এই অভিনেত্রী। কিন্তু করোনার কারণে পাঁচ মাস আটকে থাকে ছবির কাজ। এরপর নতুন স্বাভাবিকে ছবিটির নতুন শুটিং শিডিউল করা হয়। সেখানে রাখা হয়নি নায়িকা জাকিয়া বারী মমকে। এই প্রসঙ্গে নির্মাতা অঞ্জন আইচ বলেন, ‘আমাদের সবকিছু ঠিক ছিল, কিন্তু হঠাৎ করেই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে এমন সিদ্ধান্ত হয়েছে। তা ছাড়া গল্প কমেডি থ্রিলার হওয়ার কারণে আমরা অন্য কাউকে খুঁজছি। আপাতত মমকে আমরা বাদ দিচ্ছি। সেভাবেই “কানামাছি”র গল্প সাজাচ্ছি।’

অবশ্য গত মার্চ মাসে মম জানিয়েছিলেন, গল্পের কারণে তিনি ছবি থেকে সরে আসতে পারেন। এ ব্যাপারে জানার জন্য জাকিয়া বারী মমকে একাধিকবার ফোন দেওয়া হলেও তিনি ফোন ধরেননি। ছবিতে নায়িকা মমর জায়গায় কাকে নেওয়া হবে, জানতে চাইলে নির্মাতা জানান, ‘মমকে বাদ দেওয়ার পর বেশ কজনকে পছন্দের তালিকায় রাখা হয়েছে। তবে এখনো কাউকে চূড়ান্ত করা হয়নি। তবে টেলিভিশন নাটকে অভিনয় করে, এমন জনপ্রিয় কাউকে নেওয়ার পরিকল্পনা আছে।’

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

নির্মাতা জানান, পছন্দ না হলে নতুন মুখ নিয়েই শুটিং শুরু করবেন তিনি। অঞ্জন আইচ বলেন, ‘আমরা প্রস্তুত আছি। সব ঠিক থাকলে এক মাস পরেই শুটিং শুরু করব। ’ভ্রমণকেন্দ্রিক ছবির দৃশ্য ধারণের কথা ছিল নেপালে। কিন্তু পাঁচ মাস অপেক্ষার পরও করোনা পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক না হওয়ায় বদলে গেছে শুটিং লোকেশন। ছবিটির এখন দৃশ্যধারণ করা হবে কক্সবাজার, রাঙামাটি, বান্দরবানের বিভিন্ন স্থানে।

ছবিটিতে অভিনয় করছেন ইমন, সূচনা আজাদ, আ খ ম হাসান, সমাপ্তি, ফারুক আহমেদ প্রমুখ। ছবির চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন